HomeবিবিধOla: করোনা পরিস্থিতিতে বাড়িতে বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দেবে ওলা

Ola: করোনা পরিস্থিতিতে বাড়িতে বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দেবে ওলা

Outlinebangla Desk: করোনার প্রথম ঢেউ সামলে নিলেও দ্বিতীয় ঢেউ সামলাতে বেসামাল দেশ। রোজই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তার সাথে চলছে অক্সিজেনের চরম সঙ্কট। যার ফলে দেশের নানা প্রান্তে বহু মানুষ মারা যাচ্ছেন। এই অবস্থায় নয়া পদক্ষেপ নিল ক্যাব সংস্থা ওলা। এবার বাড়িতে এসে বিনামূল্যে পৌঁছে দিয়ে যাবে অক্সিজেন কনসেনট্রেটর।

সোমবার এই নয়া পদক্ষেপের কথা ঘোষণা করেন ওলার সিইও ভাবিশ আগারওয়াল। টুইটারে তিনি লেখেন, “এমন সংকটকালে আমাদের প্রত্যেককেই এগিয়ে আসতে হবে। এখন সমাজের মানুষগুলির পাশে দাঁড়ানো প্রয়োজন। আমরা O2forIndia নামের একটি উদ্যোগ নিয়েছি। যাতে সঙ্গে পেয়েছিল গিভ ইন্ডিয়াকে। প্রয়োজনমতো বিনামূল্যে অক্সিজেন কনসেন্ট্রটর পৌঁছে দেওয়া হবে।” Give India এর সঙ্গে এই কাজে হাত মিলিয়েছে ওলা সংস্থা।

ওলা অ্যাপের সাহায্যে অক্সিজেন কনসেনট্রেটরের চাহিদার কথা জানাতে হবে। সেই সঙ্গে কিছু তথ্য জানতে চাওয়া হবে। সেই অথ্যগুলি ভেরিফাই করার পরেই বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর বাড়িতে পৌঁছে দেবে সংস্থা। কনসেনট্রেটরের ব্যবহার শেষ হলে আবার ইউজারের বাড়ি থেকে সংস্থার কর্মীরাই ফেরত নিয়ে আসবে। আপাতত ৫০০ টি কনসেনট্রেটর নিয়ে ব্যাঙ্গালোরে এই পরিষেবা চালু হচ্ছে।

এই মুহূর্তে