Homeভাগ্যচক্রDaily Horoscope: দেবীপক্ষের সূচনায় কেমন যাবে আপনার দিন? জানতে চোখ রাখুন আজকের...

Daily Horoscope: দেবীপক্ষের সূচনায় কেমন যাবে আপনার দিন? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে

Outlinebangla Desk: আমরা অনেকেই গ্রহ-নক্ষত্রে বিশ্বাস করি। মনে করি গ্রহ নক্ষত্রের একত্রে যোগের ফলে আমাদের জীবনে নানা প্রভাব পরে। জ্যোতিষ শাস্ত্রে ১২টি রাশি (rashifal, rasifol) মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। আজ সোমবার আপনার জীবনে নতুন কি ঘটতে চলেছে? কেমন থাকবে আর্থিক অবস্থা? আপনার জন্য কি ভালো কিছু অপেক্ষা করে আছে? কি বলছে আপনার ভাগ্য গণনা। এক নজরে দেখে নিন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষিত আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

মেষ রাশি (Aries): আজ আপনাকে বিশেষ কিছু ক্ষেত্রে গুরুত্ব পূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। যা আপনার মানসিক চাপের কারন হতে পারে। তবে ভালো কাজের জন্য গৌরব বৃদ্ধি পেতে পারে। নতুন কোনো প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। গুরুজনদের সঙ্গে অর্থ নিয়ে আশান্তির সৃষ্টি হতে পারে। শারীরিক চাপের কারনে অফিসে ক্ষতি হতে পারে। স্ত্রীর সহিত সম্পর্ক উন্নতির পথে।

বৃষ রাশি (Taurus): আজ জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন আপনাকে অস্থির করে তুলবে। মানসিক শান্তির জন্য পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। আটকে থাকা কাজ উচ্চ পদস্থ ব্যাক্তির জন্য উদ্ধার হবে। বাড়িতে দূরের অতিথি আসার যোগ রয়েছে। আজ পেটের সমস্যায় ভুগতে পারেন।

মিথুন রাশি (Gemini): আজ কোনো বিশেষ কারনে উদ্বেগ বাড়তে পারে। বাড়তি সময় আজ সামাজিক কাজে ব্যয় করুন। যার ফলে পরিবার সুখ-শান্তিতে ভোরে উঠবে। গর্ভবতি মায়েরা বিশেষ যত্ন নিন। আজ তাড়াহুড়ো করে কিছু করা এড়িয়ে চলুন। প্রতিটি কাজ সঠিক ভাবে করুন। আজ পারিবারিক আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

দৈনিক রাশিফল (rashifol bangla, bengali rashifol,horoscopes, zodiac signs)

কর্কট রাশি (Cancer): আজ অনেক দিক চাপে আসবে। আজকের দিনটি বাকি দিনগুলির থেকে আর্থিক ভাবে সচ্ছল হবে। আজ এমন কারোর সাথে সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা রয়েছে যার আবেদন আপনার হৃদয় ছুঁয়ে যাবে। পারিবারিক জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসবে। বিবাহিত ব্যাক্তিরা আজ উপলব্ধি করতে পারবেন যে, আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত।

সিংহ রাশি (Leo): স্বাস্থের দিক থেকে আজকের দিনটি খুব ভালো যাবে না। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। বিশেষ করে বড় লেনদেনের ক্ষেত্রে। আজ আকস্মিক সুখবর আজ পরিবারে খুশি বয়ে আনবে। আজ কর্মক্ষেত্রে প্রচুর ভালোবাসা পাবেন। স্ত্রী ও প্রেমিকের সাথে কোনো বিষয় নিয়ে বিরোধের সম্ভাবনা রয়েছে।

প্রতিটি রাশি (zodiac sign) ভিন্ন এবং জীবনের বিভিন্ন দিকগুলিকে নিয়ন্ত্রণ করে। কি রয়েছে আজকের রাশিফলে (rashifol, rasifal) দেখুন।

কন্যা রাশি (Virgo): আজ নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। মানসিক ঝঞ্ঝাট সঙ্গে কাজের চাপ বাড়তে পারে। আজ আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্য পাবার সম্ভাবনা রয়েছে। সময়ের সাথে সাথে সব কিছু পরিবর্তন হবে, প্রেমময় জিবনেরও পরিবর্তন হবে। ঠাকুরের কাজের জন্য আনন্দ পাবেন। স্ত্রীর সঙ্গে আলোচনার মধ্য দিয়ে একাধিক সমস্যার সমাধান হতে পারে।

তুলা রাশি (Libra): কর্মে অনিচ্ছা থাকার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। তবে আজ কোনোও ভালো খবর আপনার জন্য অপেক্ষা করছে। আজ পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে শুভ সময় বিকালের পর স্ত্রী ও সন্তানদের নিয়ে ভ্রমনে আনন্দ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio): আজ আর্থিক ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। সম্মান প্রতিপত্তি বাড়বে। গুরুজনের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনি অবসর সময় আপনার বন্ধুদের সাথে উপভোগ করুন, মানসিক শান্তি মিলবে। প্রেমের দিকে এগোনো জন্য ভালো দিন।

ধনু রাশি (Sagittarius): আজ প্রতিবেশীরা আপনার সুনাম করবে। বন্ধুদের কারনে কাজে ব্যঘাত ঘটতে পারে। পড়াশুনায় ভালো সুযোগ আসতে পারে। আজ প্রেমে পড়ার সুযোগ প্রবল। অতিরিক্ত অর্থব্যয় এড়িয়ে চলুন। আজ আপনার বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে। সবান্ধবে ভ্রমনের যোগ রয়েছে।

মকর রাশি (Capricorn): অনেকদিনের কোনো আশা পূরণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। নিজের মন কে নিয়ন্ত্রণে রাখুন। আজ পেটের সমস্যায় ক্লান্তি বাড়বে।

কুম্ভ রাশি (Aquarius): শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। নয়তো সমস্যায় পড়বেন। নতুন কাজের সুযোগ আসতে পারে। কোনো সিদ্ধান্ত নেবার আগে ভালো ভাবে চিন্তা করুন। আজ পরিবারের সঙ্গে তীর্থ ভ্রমনের আলোচনা হতে পারে। আজ রোমান্টিক চিন্তায় আপনি মগ্ন থাকবেন। আজ বিবাহিত জীবনে সুখকর দিন হবে।

মীন রাশি (Pisces): স্বাস্থ্যের নিয়ে দুশ্চিন্তা। আত্মসংযমী না হলে সমস্যায় পড়বেন। ব্যাবসা নিয়ে চাপ বাড়বে, তবে ভালো সুযোগ আসবে। অভিনয় জগতে যারা কাজ করেন তাঁদের জন্য ভালো সময়। সন্তানের পড়াশুনা নিয়ে চিন্তা বাড়বে। জটিলতা থেকে বেড়িয়ে কোনো মন্দির, গুরুদুয়ারা বা কোনো ধর্ম স্থানে গিয়ে সময় কাটাতে পারেন। মানসিক শান্তি ফিরে আসবে।

এই মুহূর্তে