HomeবিনোদনটলিউডNusrat Jahan: নিখিলের সঙ্গে বিয়ে নয় লিভ-ইন করেছি, তাই বিচ্ছেদের প্রশ্নই ওঠে...

Nusrat Jahan: নিখিলের সঙ্গে বিয়ে নয় লিভ-ইন করেছি, তাই বিচ্ছেদের প্রশ্নই ওঠে না

Outlinebangla Desk: বিগত কয়েকদিন ধরে বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরতের মা হওয়ার খবর সামনে আসতেই নিখিল জৈনর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। অবশেষে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সাংসদ- অভিনেত্রী নুসরত জাহান। তাঁদের বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে একটি বিবৃতি জারি করে তিনি বলেন, “নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি।বিয়ে নয়। ফলে বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।”

২০১৯ সালে তুরস্কতে নুসরত-নিখিলের বিয়ে হয়। কিন্তু বিয়ের এক বছর যেতে না যেতেই ২০২০ থেকে আলাদা থাকতে শুরু করেন এই জুটি। তুরস্কে বিয়ে সম্পর্কে নুসরত বলেন, তুরস্কে যে ডেস্টিনেশন ওয়েডিং হয়েছিল তা তুরস্কের বিবাহ আইন অনুসারে অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এক্ষেত্রে মানা হয়নি। তাই নিখিলের সঙ্গে বিয়ে নয়, বরং লিভ-ইন সম্পর্কে ছিলেন।

অন্যদিকে লেখিকা তসলিমা নাসরিনও নুসরতের বিবাহ বিচ্ছেদ নিয়ে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, “এই যদি পরিস্থিতি হয়, তবে নিখিল আর নুসরতের ডিভোর্স হয়ে যাওয়াই কি ভালো নয়? অচল কোনও সম্পর্ক বাদুড়ের মতো ঝুলিয়ে রাখার কোনও মানে হয় না। এতে দু’পক্ষেরই অস্বস্তি”। তবে মা হবার জল্পনায় কোনরকম ভাবেই মুখ খোলেন নি অভিনেত্রী। তাঁকে নিয়ে জোরকদমে চলছে চর্চা।এর মধ্যেই অভিনেত্রী বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লেখেন, “যে মহিলা সব শুনেও নীরব থাকেন, এ রকম পরিচয়ে পরিচিত হব না আমি”।

এই মুহূর্তে