HomeবিনোদনটলিউডNusrat Jahan: মা হলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান, জন্ম দিলেন পুত্র সন্তানের

Nusrat Jahan: মা হলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান, জন্ম দিলেন পুত্র সন্তানের

Outlinebangla Digital Desk: অবশেষে সব জল্পনার অবসান। মা হলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। গতকাল মাঝরাতে পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। আজ দুপুর ১টা নাগাদ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। হাসপাতাল সূত্রে খবর,মা এবং সন্তান দুজনেই সুস্থ আছে। তাড়াতাড়ি বাড়ি ফিরবেন দুজনেই।

বুধবার রাতে হাসপাতালে ভর্তির সময় থেকে নুসরতের সন্তান জন্ম নেওয়ার সময় অভিনেতা যশ দাশগুপ্ত ছিলেন তাঁর সঙ্গে। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন,”Faith over Fear”। অন্যদিকে নুসরতের সন্তানকে নিয়ে প্রথমবার কথা বলেছেন যশ। বুধবার অভিনেতা জানিয়েছেন, “আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে এটুকু বলতে পারি, এটা ভালো খবর। আমি শুভক্ষণের অপেক্ষায় আছি।” ইতিমধ্যেই অভিনেত্রীর বাড়িতে খুশির হাওয়া বইছে। অভিনেত্রীর পরিবারের লোক এবং যশের পরিবারের লোকেরা হাসপাতালে এসেছে।

প্রসঙ্গত, নুসরতের অন্তসত্বা হওয়ার খবর সামনে আসতেই গত কয়েকমাস ধরে যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। চর্চা হয়েছে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে। কিন্তু দুজনের কেউই এসব নিয়ে কোনো কথা বলতে চাননি। এমনকি নিখিল জৈন জানিয়েছিলেন, এই সন্তানের বাবা তিনি নন। তবে কয়েক মাসের বিতর্ক,ট্রোলিং সব পেরিয়ে অভিনেত্রী সুস্থভাবে তাঁর সন্তানের জন্ম দিলেন।

এই মুহূর্তে