HomeবিনোদনটলিউডNusrat Jahan: ২ কোটি টাকার বাংলো, দেশি, বিদেশি আলিসান গাড়ি, দেখে নিন...

Nusrat Jahan: ২ কোটি টাকার বাংলো, দেশি, বিদেশি আলিসান গাড়ি, দেখে নিন নুসরতের সম্পত্তির এক ঝলক

Outlinebangla Digital Desk: বিগত কয়েক মাস ধরে টলি পাড়ার যাকে নিয়ে সবথেকে বেশি চর্চা চলছে তিনি হলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতূহল প্রচুর। স্বামী লিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে বারবার খবরের শিরোনামে উঠে এসেছে অভিনেত্রীর নাম।

Nusrat Jahan new photo
অভিনেত্রীর বিষয় সম্পত্তি সম্পর্কেও সাধারণ মানুষের জানার আগ্রহ আছে। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে সদস্য হিসেবে দাঁড়ানোর সময় হলফনামায় নিজের সম্পত্তির খতিয়ান দেন নুসরত।সেখান থেকে জানা যায়, তাঁর অস্থাবর সম্পত্তির পরিমাণ ৯০.৮৮ লক্ষ টাকা এবং স্থাবর সম্পত্তির পরিমাণ ২ কোটি টাকা। সেই সময় নুসরতের ঋণ ছিল ১ কোটি ৬৮ লক্ষ ৮১ হাজার ৬০৮.১৭ টাকা। নুসরতের ব্যাঙ্কে গচ্ছিত ছিল ৩৮ লক্ষ ৩৮ হাজার ৩৯১.৩০ টাকা। নগদ ছিল ৫ লক্ষ টাকা। ব্যাঙ্কে ছিল আরও ৩০ লক্ষ টাকা।

Nusrat Jahan photos
এর পাশাপাশি তাঁর সোনার গয়না ছিল ৪৫০ গ্রাম ও ১২ লক্ষ টাকার ছিল হীরের গয়না। এছাড়া তিনি জানিয়েছিলেন, তাঁর পেশাগত আয় ৫ লক্ষ টাকা। বন্ডের পরিমাণ ১ লক্ষ টাকা এবং বিমায় বিনিয়োগ করেছিলেন আড়াই লক্ষ টাকা। তাঁর গাড়ির তালিকায় রয়েছে দুটি গাড়ি, ফোর্ড এবং বিএমডব্লিউ।দুটি গাড়ির মোট দাম ৩৫ লক্ষ ৫০ হাজার টাকা। কলকাতা শহরে তার ২ কোটি টাকার একটি বাংলো আছে।

Nusrat Jahan
তবে এইসব পেছনে ফেলে এখন আলোচনায় নুসরতের মা হওয়ার খবর। আগামী সেপ্টেম্বরে আসতে চলেছে তাঁর সন্তান। তাই এখন সমস্ত বির্তক পেছনে ফেলে নুসরত তাঁর মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন।

এই মুহূর্তে