Wednesday, January 20, 2021
Home অফবিট নেই সামাজিক কোনো অনুষ্ঠান, বিপাকে মাইক ব্যবসায়ীরা

নেই সামাজিক কোনো অনুষ্ঠান, বিপাকে মাইক ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ করোনা ভাইরাস মহামারীর জেরে লকডাউন জারি করা হয়েছিল সমগ্র দেশ জুড়ে। পরে কিছু কিছু জিনিসের উপর ছাড় দেওয়া হয়েছে। শিথিল করা হয়েছে লকডাউন। তবুও দেশজুড়ে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, দেশজুড়ে এখন পাঁচ লক্ষের গন্ডি ছাড়িয়েছে।

 

করণা মহামারীর জন্য বিভিন্ন সামাজিক অনুষ্ঠান থেকে শুরু করে ধর্মীয় জমায়েত এবং বিভিন্ন সমাবেশ বন্ধের নির্দেশ দিয়েছেন প্রশাসন। বিগত মার্চ মাস থেকে বন্ধ সাউন্ড সিস্টেম অর্থাৎ মাইক ব্যবসায়ীদের কাজ। এই অবস্থায় দীর্ঘ চার মাস ব্যাপী কর্মহীন এবং অর্থহীন হয়ে পড়েছেন বহু সংখ্যক মানুষ, বাদ যায়নি মাইক ব্যবসার সঙ্গে যুক্ত ব্যবসায়ীরা। এমত অবস্থায় কার্যত আর্থিক সংকটের মধ্যে রয়েছেন মাইক অর্থাৎ সাউন্ড সিস্টেমের ব্যবসায়ীরা। তাই এইদিন রামপুরহাট মহকুমা মাইক ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে স্মারকলিপি জমা দিলেন রামপুরহাট মহকুমা মাইক ব্যাবসায়িরা।

আরও পড়ুন- সাংসদ তহবিলের কোটায় নির্মিত হচ্ছে জলের ট্যাঙ্ক, পরিষেবা পাবেন সাধারন মানুষ

তাদের দাবি, এই পরিস্থিতির মধ্যে আমরা কর্মহীন হয়ে পড়েছি, রামপুরহাট মহকুমা জুড়ে প্রায় হাজার এর ও বেশী ব্যবসায়ী যুক্ত রয়েছেন এই পেশায়। বর্তমান পরিস্থিতির উপর বিচার করে সরকার থেকে কোন সাহায্য প্রদান করলে আমরা খুব উপকৃত হব, তাই আজকে এই মর্মে স্মারকলিপি দেওয়া হল।

Most Popular