Homeভাগ্যচক্র‘নতুন বছর’ এর ‘প্রথম দিন’ কেমন যাবে, দেখুন রাশিফল

‘নতুন বছর’ এর ‘প্রথম দিন’ কেমন যাবে, দেখুন রাশিফল

আউটলাইন বাংলা ডেস্কঃ নতুন বছর (New Year 2021) কেমন যাবে সেই নিয়ে জল্পনার শেষ নেই। প্রাচীন যুগ থেকেই ভারতীয় জ্যোতিষশাস্ত্র (Astrology) মানুষের আগাম জানার কৌতূহল মিটিয়ে আসছে। ভবিষ্যৎ জানার আগ্রহ মানুষের প্রবল। ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। কিন্তু রাশি (Zodiac Sign) কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্ম তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র।

তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী ‘নতুন বছর’ এর ‘প্রথম দিন’ কেমন যাবে (Rasifol)-

মেষরাশি- নতুন বছর আপনার কাছে চমৎকার ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখতে হবে এবং পরিস্থিতি খারাপ হয় এমন কিছু করা থেকে বিরত থাকতে হবে।
শুভ সংখ্যা – ৭, শুভ রং – সাদা

বৃষরাশি- বছরের প্রথম দিন আপনি নিজেকে শারীরিক কসরতে ব্যস্ত রাখতে চেষ্টা করুন। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। সন্ধ্যাবেলায় বন্ধুদের সাথে বেরোন- কারণ এতে আপনার অনেক উপকার হবে। কাজের জায়গায় পেশাদারী মনোভাব আপনাকে প্রশংসা এনে দেবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।
শুভ সংখ্যা – ৬, শুভ রং – গোলাপী

মিথুনরাশি- আজ স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন। অসতর্কতার কারণে কিছু লোকসান হতে পারে। আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করে দিন। কারো কারোর জন্য পেশাদারী উন্নতি ঘটবে। আজকে আপনার মন শান্ত থাকবে।
শুভ সংখ্যা – ৪, শুভ রং – বাদামি

কর্কটরাশি- বছরের শুরুতেই আধ্যাত্মিক চেতনার উত্থান হবে আপনার। কোন সাধু ব্যক্তির কাছ থেকে স্বর্গীয় জ্ঞান আহরণের জন্য আপনাকে কোন ধর্মীয় স্থানে পরিদর্শন করতে হতে পারে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। যৌন আবেদন আকাঙ্খিত ফল দেবে।
শুভ সংখ্যা – ৪, শুভ রং – নীল

দেখুন কেমন যাবে আপনার দিন, নতুন বছরের প্রথম রাশিফল-

সিংহরাশি- আর্থিক লাভ অর্জনের সম্ভাবনা সবচেয়ে বেশি। আগে ঋণ দেওয়া কোনও টাকা তত্ক্ষণাত্ ফিরে আসতে পারে। নতুন বছরে বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে।
শুভ সংখ্যা – ৫, শুভ রং – গোলাপী

কন্যারাশি- শুরুতেই টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ হবে সামাজিক অনুষ্ঠানগুলি। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে।
শুভ সংখ্যা – ৫, শুভ রং -সবুজ

তুলারাশি- এই সময় জীবন নিয়ে হেলাফেলা করবেন না, জানবেন জীবনে যত্নই আসল অঙ্গীকার। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। মায়ের অসুস্থতা কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আপনার উপদেশ সর্বরোগনিবারক ওযুধের মত কাজ করবে।
শুভ সংখ্যা – ৭, শুভ রং – সাদা

বৃশ্চিকরাশি- প্রথম দিন খুশিতে ভরা ভালো দিন। আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন এবং অফিসের প্রত্যেকের সাথে ভাল ব্যবহার করুন। এই পথ থেকে বিচ্যুত হওয়া আপনার কাজকে ব্যয় করতে পারে, যার ফলে সরাসরি আপনার আর্থিক পরিস্থিতির অবনতি ঘটে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে- কারণ আপনার প্রি়য়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে।
শুভ সংখ্যা – ৯ , শুভ রং – লাল

দেখুন কেমন যাবে আপনার দিন, নতুন বছরের প্রথম রাশিফল-

ধনুরাশি- এই বছর আপনার জন্য অনুকুল হবে।বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী। বকেয়া টাকা প্রদান করা সুবিধাজনক হবে। আপনার সমস্যা গুরুতর হবে- কিন্তু আপনার চারপাশের মানুষেরা আপনাকে সাহায্য করবে। প্রেমের জীবন গতিশীল হবে। ঊর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে।
শুভ সংখ্যা – ৬, শুভ রং – গোলাপী

মকররাশি- এই বছর খরচের ব্যাপারে একটু কার্পণ্য করুন, নাহলে ফাঁকা পকেটে বাড়ি ফিরতে হবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। কর্মক্ষেত্রে ঠিক সময়ে সহকর্মীদের সহায়তায় কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পাবেন। এগুলি আপনার পেশাগত উৎকর্ষতা বজায় রাখতে সাহায্য করবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।
শুভ সংখ্যা – ৬, শুভ রং – ক্রিম

কুম্ভরাশি- আপনার নিজের মনের উপর নিয়ন্ত্রণ থাকবে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। আপনার প্রেমিকার সাথে প্রতিশোধ পরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না- পরিবর্তে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা এবং আপনার প্রেমিকার কাছে আপনার সত্য অনুভূতিগুলি ব্যাখ্যা করা।
শুভ সংখ্যা – ৪, শুভ রং – ধূসর

মীনরাশি- আজ কল্যাণকর দিন। একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন আপনি। আকস্মিক টাকাকড়ির আগমন ঘটতে পারে। সামাজিক জীবনকে অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে ঘুরতে যান। এতে শুধু যে মন ভালো থাকবে তাই নয়, এতে আপনার সঙ্কোচও সরে যাবে।
শুভ সংখ্যা – ১, শুভ রং – সোনালী

এই মুহূর্তে