সুশান্তের আত্মহত্যা মামলার সিবিআই তদন্তের জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে অনুরোধ করেছেন নেটিজেনদের একাংশ

Netizens Demands CBI Investigation
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুতে একাধিক প্রশ্ন উঠেছে যে অভিনেতা এমন কঠোর পদক্ষেপ নেওয়ার কারণ কী? কেন তিনি আত্মহত্যা করলেন, তা এখনও স্পষ্ট নয়। তাঁর মৃত্যুর তদন্ত ভার যাতে সিবিআইকে দেওয়া হয় সেই দাবী নিয়ে এবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে বিশেষ আবেদন জানালেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে সহ নেটিজেনদের একাংশ। এ কারনেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নামের সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে ট্রেন্ড শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

আরও জানা গিয়েছে সিবিআই, এনআইএ, ইডি এবং আয়কর বিভাগের কর্মকর্তাদের নিয়ে এই বিশেষ তদন্তের জন্য দল গঠনের অনুরোধ জানিয়েছেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। এছাড়াও রূপা গঙ্গোপাধ্যায়, শেখর সুমন, পায়েল রোহতগিরা সহ আরও অনেকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত ভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়ার দাবিতে সরব হয়েছেন।

তবে নেটিজেনদের মধ্যে বেশিরভাগই সিবিআই তদন্তের জন্য দাবি করেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত যাতে ঠিক পথে এগিয়ে যায় তার জন্য লোক জনশক্তি পার্টির চিরাগ পাসওয়ান মহারাস্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে কথা বলেছেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here