Narendra Modi: ‘ভগবান রামকে কখনো মুছে ফেলা সম্ভব নয়’

Narendra Modi: 'Lord Ram is in the hearts of all Indians
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বহু বছরের প্রতীক্ষার অবসান হল আজ। অযোধ্যায় রাম মন্দিরের (Ram Mandir) ভূমিপুজোর (Bhumi Puja) সমস্ত কাজ নির্ধারিত সময়ে সম্পন্ন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) মঞ্চে উঠে সর্বপ্রথম সমস্ত আমন্ত্রিত অতিথিদের সাথে একই সুরে বলে ওঠেন “জয় শ্রী রাম”। তারপর তিনি একইসাথে ভারত ভক্ত ও রাম ভক্তদের অভিনন্দন জানান। তিনি বলেন রাম মন্দির (Ram Mandir) আমাদের সংস্কৃতি ও জাতীয়তাবাদ অনুভূতির আধুনিক প্রতীক হয়ে উঠবে। আজ শুধু অযোধ্যায় নয়, পুর দেশ রাম নাম জপছে।

তিনি বলেন রাম মন্দির (Ram Mandir) তৈরির জন্য বহু শতাব্দী ধরে অনেকেই আন্দোলন করেছেন, এবং দীর্ঘ প্রতীক্ষার পর আজ তারই ফল পেলাম আমরা। তিনি আরও বলেন যে সব মহান মানুষরা রাম মন্দির (Ram Mandir) তৈরির জন্য নিজেদের ত্যাগ ও প্রান বলিদান দিয়েছেন তাঁদের প্রণাম জানাই। এই মন্দির কোটি কোটি মানুষের ক্ষমতার প্রতিক হবে। আজ এক নতুন অধ্যায়ের সূচনা হল।

রামলালের অস্তিত্ব নির্মূল করার বহু প্রচেষ্টা চালানো হয়েছিল, কিন্তু রামলালের আশ্চর্য শক্তি দেখুন তাকে কোনো ভাবেই নির্মূল করা যায়নি। তিনি আমাদের মনে সর্বদা বিরাজ করছেন। রামলাল কে কখনো ভারতবাসীর মন থেকে মুছে ফেলা সম্ভব না। আজ কন্যাকুমারী থেকে ক্ষীরভবানী, কোটেশ্বর থেকে কামাখ্যা, জগন্নাথ থেকে কেদারনাথ, সোমনাথ থেকে কাশী বিশ্বনাথ সর্বত্রই আজ রামময়।