Homeবিবিধউতপ্ত নানুর, সিপি আই এম তৃণমূল সংঘর্ষ আহত ৪

উতপ্ত নানুর, সিপি আই এম তৃণমূল সংঘর্ষ আহত ৪

আউটলাইন বাংলা নিজস্ব সংবাদদাতা, বীরভূম: একুশে বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে বীরভূম জেলা তত উত্তপ্ত হয়ে উঠছে। বীরভুম জেলার নানুর বিধানসভার পাটনীল গ্রামে সিপিআইএম কর্মীদের মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। অভিযোগ সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী শ্যামলী প্রধান পাটনীল গ্রামে ভোট প্রচার করতে আসবেন বলে সিপিএম কর্মীরা গতকাল রাত্রিতে দলীয় পতাকা লাগাতে শুরু করেন.

বেশ কিছু জায়গায় শ্যামলী প্রধান এর সমর্থনে দেওয়াল লিখন করছিলো সিপিএম কর্মীরা। সেই সময় স্থানীয় পঞ্চায়েত সদস্যের নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের কর্মীরা এসে সিপিএম কর্মীদের উপর হামলা করে। এই ঘটনায় সি পি আই এম এর বেশ কিছু কর্মী কে মারধর করে তৃণমূল কংগ্রেসের কর্মীরা। এই ঘটনায় আহত সিপিএম কর্মীদের প্রথমে নানুর ব্লক হাসপাতালে প্রাথমিক ভর্তি করা হয় সেখান প্রাথমিক চিকিৎসার পর কয়েকজন কে ছেড়ে দেওয়া দেওয়া হয় বাকি ৪ জনের আঘাত গুরুতর তাদের কে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে স্থান্তরিত করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে নানুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা অনে। সিপিআইএম কর্মীদের পক্ষ থেকে নানুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও তৃণমূল নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছে, স্থানীয় তৃণমূলের পঞ্চায়েত সদস্য সৈয়দ ডালিম বলেন ” আমাদের কর্মীরা ওদেরকে নিষেধ করে যে এখানে ফ্ল্যাগ লাগিও না আমাদের এখানে ফ্যান লাগানো আছে। দেয়াল লিখন করো যদি তোমার লিখতে চাও, রাত্রে লিখনা দিনে লেখ, রাত্রের দেখলে গ্রামে অশান্তি হবে এমনি দু’চারটা কথা হয়, তারপর বাধা দেওয়ার পর একটু ধস্তাধস্তি হয়। ওদের কে মারধর করা হয় নি”।

সিপিআইএম কর্মী আসাদুল করীম বলেন ” আজকে এই গ্রামে শ্যামলী প্রধানের প্রচার করার কথা ছিল তাই গত কালকে আমরা দেওয়াল লিখন করছিলাম, সেই সময় তৃণমূলের পঞ্চায়েত সদস্য সৈয়দ ডালিম এর নেতৃত্বে আমাদের ওপর আক্রমণ হয় আক্রমণের ফলে আমাদের ৪-৫ জন সিপিআইএম কর্মী আক্রান্ত হয়, গ্রাম ছাড়ার হুমকি দেওয়া হয় আমাদের।“ সব মিলিয়ে বেশ উতপ্ত নানুর।

এই মুহূর্তে