Homeমুশকিল আসানNabela Noor: ছক ভেঙে মোটা চেহারায় নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই ইউটিউবার

Nabela Noor: ছক ভেঙে মোটা চেহারায় নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই ইউটিউবার

Outlinebangla Desk: মোটা হোক বা রোগা। বডি শেমিং ব্যাপারটা এখন খুবই কমন হয়ে গেছে। কিন্তু ৫ ফুট ২ ইঞ্চি উচ্চতার সেই মোটা শরীরের চেহারা নিয়েই নেট দুনিয়া কাঁপাচ্ছেন জনপ্রিয় ইউটিউবার(Nabela Noor) নাবিলা নূর। সমস্ত বাধা ভেঙে তিনি প্রমাণ করে দিয়েছেন শারীরিক প্রতিবন্ধকতা বাধা হতে পারে না। মানুষের শরীর নিয়ে নানা ভুল ধারণা ভাঙছেন তিনি।

নাবিলার (Nabela Noor) জন্ম হয় ১৯৯১ সালে ৪ আগস্ট নিউইয়র্কে। কিন্তু নাবিলার মা-বাবা দুজনেই বাংলাদেশের লোক। মা বাবার বিয়ের পর কর্মসূত্রে আমেরিকার নিউইয়র্কে থাকতে শুরু করেন। সেখানে জন্ম হয় নাবিলার। ছোট থেকে পড়াশোনার পাশাপাশি তিনি আঁকতে ভালোবাসেন। এর সাথে ভালোবাসে বলিউড সিনেমা দেখতে। স্কুলের পড়াশোনা শেষ করে তিনি পেনসিলভ্যানিয়া স্টেট ইউনিভার্সিটি থেকে পাশ করেন।

Nabela Noor is the youtuber
তবে আর পাঁচটা মানুষের মতো জীবন কাটান নি নাবিলা। ছক ভেঙে ২০১৩ সালের ১৪ নভেম্বর থেকে ইউটিউবার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন তিনি। আজ সাফল্য পেলেও তাঁর এই জার্নি সহজ ছিল না। নানান সময়ে কটুক্তি শুনতে হয়েছে তাঁকে। বডি শেমিংয়ের শিকার হয়েছেন। তবে তিনি সেসব কটুক্তি করার মানসিকতার জবাব দিয়ে ভিডিও আপলোড করেছেন। তাঁর ভিডিও নিজেকে ভালবাসতে শেখায়। তাঁর এই ভিডিও সমস্ত মেয়েদের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছে।

এই যাত্রায় তিনি পাশে পেয়েছেন তাঁর স্বামী সেথ মার্টিনকে। ইউটিউবে তাঁর স্বামীর সাথে ‘নাবিলা অ্যান্ড সেথ’ নামে একটি চ্যানেলও খুলেছেন। এর পাশাপাশি ২০১৯ সালে নিজের মেয়ের নামে একটি কাপড়ের ব্র্যান্ড চালু করেছেন। বর্তমানে এই ইউটিউবারের সম্পত্তির পরিমাণ প্রায় ৩৮ কোটি টাকা।

এই মুহূর্তে