টাকা দিয়ে গানের ভিউ বাড়িয়ে ওয়ার্ল্ড রেকর্ড করতে চেয়েছিলেন র‌্যাপার বাদশা

Mumbai Police claims Bollywood rapper Badshah paid Rs 75 lakh for advertisement, singer denies
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ ‘গেন্দা ফুল’ গান নিয়ে বিতর্কের সমাধান হতে না হতেই, র‌্যাপার বাদশার দ্বিতীয় মিউজিক অ্যালবাম ‘পাগল হ্যায়’ মুক্তির পর পুনরায় বিতর্কে জরালেন তিনি। তবে এইবার বাদশার কারচুপির পর্দা ফাঁস করল মুম্বই পুলিশ। সম্প্রতি মুম্বই ক্রাইম ব্রাঞ্চের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে বাদশা তাঁরা ‘পাগল হ্যায়’ গানটির জন্য ভিউ সংখ্যা বাড়াতে ৭২ লক্ষ টাকা খরচ করেছেন। সকলেই জানেন ‘পাগল হ্যায়’ গানটি ২৪ ঘণ্টায় ৭৫ মিলিয়ন ভিউ পেয়ে বিশ্ব রেকর্ড গড়ে দিয়েছিল।

এইভাবে ভিউ সংখ্যা বাড়ানোর জন্য বাদশা কে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বই পুলিশ ক্রাইম ব্রাঞ্চের ডেকে পাঠায়। এবং বাদশাকে জিজ্ঞাসাবাদের পরই নন্দকুমার ঠাকুর মুম্বই পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার মুম্বই মিররকে জানান র‌্যাপার বাদশা স্বীকার করেছেন যে তিনি ‘পাগল হ্যায়’ গানটির জন্য ভিউ সংখ্যা বাড়াতে ৭২ লক্ষ টাকা খরচ করেছেন। তিনি বিশ্বরেকর্ড গরতে চেয়েছিলেন।

তবে বাদশা এই সমস্ত অভিযোগ উড়িয়ে জানিয়েছিলেন তিনি গানের ভিউ বাড়ানোর জন্য কোনো টাকা খরচ করেনি। তিনি বলেন “ আমাকে জন্য মুম্বই পুলিশ ডেকে পাঠায়, আমি তাদের জানিয়েছি এই তদন্তে আমি সব রকম সহযোগিতা করব, তবে যে সমস্ত অভিযোগ উঠেছে, তা আমি অস্বীকার করছি। তিনি শেষে বলেন আমার আইনের প্রতি বিশ্বাস আছে, সত্যিটা ঠিক সামনে আসবে।

কিছুদিন আগেই বলিউডের জনপ্রিয় গায়িকা ভূমি ত্রিবেদী মুম্বই পুলিশ ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ দায়ের করে, জানান সোশ্যাল মিডিয়ায় ভূমির নামে ভুয়ো প্রোফাইল তৈরি করে কেউ বলিউডের অন্য প্রতিভাবান শিল্পীদের সঙ্গে যোগাযোগ করছিল। গায়িকা ভূমি ত্রিবেদীর অভিযোগের তদন্তে নেমে মুম্বই পুলিশ জানতে পারে, টাকার বিনিময়ে সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা বাড়ানো বা লাইক বাড়ানো যায়। এই ঘটনার প্রেক্ষিতে বাদশার বিরুদ্ধে টুইট করে সরব হয়েছেন জনপ্রিয় গায়িকা সোনা মহাপাত্রও।