Friday, March 5, 2021
Home দেশ Mukesh Ambani: মুকেশ আম্বানি, বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় চতুর্থ স্থানে উঠে এলেন

Mukesh Ambani: মুকেশ আম্বানি, বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় চতুর্থ স্থানে উঠে এলেন

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও এমডি মুকেশ আম্বানি (Mukesh Ambani) বিশ্বের ধনি ব্যক্তিদের তালিকায় (Richest person) চতুর্থ স্থানে উঠে এলেন। তাঁর সম্পত্তির পরিমান এলভিএমএইচ মোয়েট হেনেসি লুই ভিটনের সিইও বার্নার্ড আরনাউল্টকে ছাপিয়ে গেছে। আরনাউল্টের সম্পদের পরিমান ১.২৪ বিলিয়ন ডলার কমে গিয়ে ৮০.২ বিলিয়ন ডলারে কাছাকাছি। তবে এই মুহূর্তে মুকেশ আম্বানির (Mukesh Ambani) সম্পত্তির পরিমান ৩২৬ মিলিয়ন ডলার বেড়ে ৮০.২ বিলিয়ন ডলারে দাঁড়িয়েছে। যা ভারতীয় মুদ্রায় সংখ্যাটা ৬.০৪ লক্ষ কোটি টাকা।

তবে ফেসবুক কর্ণধার মার্ক জুকারবার্গের (Mark Zuckerberg) সম্পত্তির পরিমান ১০০ বিলিয়ন ডলার পার করল এই প্রথমবার। এই মুহূর্তে বিশ্বের ধনী ব্যক্তিদের (Richest person) তালিকায় জেরে জেফ বেজোস ও বিল গেটসের পরই তৃতীয় স্থানে বিরাজ করছে ফেসবুক কর্ণধার মার্ক জুকারবার্গ (Mark Zuckerberg)।

ব্লুমবার্গ বিলিয়নেয়ার ইনডেক্সের সূত্রে জানা গিয়েছে গত জানুয়ারি থেকে বিশ্বের ধনী ব্যক্তিদের (Richest person) তালিকায় প্রায় ১০ বার স্থান বদল করেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও এমডি মুকেশ আম্বানি (Mukesh Ambani)। তবে ফেসবুক কর্ণধারের গাঁটবন্ধনের পরই দারুণভাবে বৃদ্ধি পেয়েছে আম্বানির (Mukesh Ambani) সম্পত্তি পরিমান।

Most Popular