Homeদেশমহিলাবন্দিকে টানা ১০ দিন থানায় আটকে রেখে গণধর্ষণ ৫ পুলিশ কর্মীর

মহিলাবন্দিকে টানা ১০ দিন থানায় আটকে রেখে গণধর্ষণ ৫ পুলিশ কর্মীর

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ হাথরাস কাণ্ডের পর এবার পুলিশ লকআপে গণধর্ষণের অভিযোগ উঠলো। এক মহিলাকে জেলের মধ্যে রেখে টানা ১০দিন ধরে গণধর্ষণের অভিযোগ উঠল ৫ পুলিশকর্মীর বিরুদ্ধে। এই ঘটনা সারাদেশে রীতিমত আলোড়ন ফেলে দিয়েছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রেওয়া জেলার মাঙ্গাওন থানায়। জেলবন্দী ওই নির্যাতিতা জানিয়েছেন তাঁকে রেওয়া জেলার মাঙ্গাওন থানায় আটকে রেখে ১০ দিন ধরে গনধর্ষণ করা হয়। তাঁর অভিযোগের তালিকায় রয়েছে ওই থানার ৫ পুলিশকর্মী, থানার ইনচার্জ, ও সাবডিভিশনাল পুলিশকর্তা।

সুত্রের খবর অনুযায়ী গত ১০ অক্টোবর লকআপ পরিদর্শনে করতে আসেন জেলার অতিরিক্ত বিচারক ও আইনজীবীদের একটি দল, ঠিক তখনই তাঁদের কাছে ধর্ষণের অভিযোগ জানান। তিনি আরও বলেন মে মাসের ৯ থেকে ২১ তারিখের মধ্যে ধর্ষণের শিকার হয়েছেন তিনি। এই ঘটনায় পুলিশের জানিয়েছেন ওই মহিলাকে গত ২১ মে গ্রেপ্তার করা হয়েছে। ওই মহিলা জানিয়েছেন এই ঘটনার কথা তিনি আগে জেলের ওয়ার্ডেনকে জানিয়েছেন। কিন্তু কেউই কোনো রকম পদক্ষেপ নেননি। এই অভিযোগের ভিত্তিতে বিচারবিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

এরপরেই গোটা ঘটনার পরিপ্রেক্ষিতে উপযুক্ত পদক্ষেপ করার জন্য রেওয়ার পুলিশ সুপার রাকেশ সিংকে চিঠি লিখেছেন জেলার বিচারক। এই ঘটনা প্রকাশ্যে আসার পরই মধ্যপ্রদেশের শিবরাজ সরকার বেশ অস্বস্তিতে পরে গিয়েছে।

এই মুহূর্তে