HomeবিবিধViral: আশ্চর্য ঘটনা ! তোয়ালে মোড়া এক লক্ষ টাকা নিয়ে গাছে...

Viral: আশ্চর্য ঘটনা ! তোয়ালে মোড়া এক লক্ষ টাকা নিয়ে গাছে উঠে পড়ল বাঁদর, তারপর..

Outlinebangla Digital Desk: প্রতিদিন রাস্তায় বেড়িয়ে আমরা নানান ঘটনার সাক্ষী থাকি। তবে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখতে পাই একাধিক আজব আজব ঘটনা। সম্প্রতি মধ্যপ্রদেশের (Madhyapradesh) জব্বলপুরে (Jabbalpur) একটি আজব ঘটনা ঘটেছে, যা শুনলে আপনিও অবাক হবেন। ঘটনাটি হল, মোটা অঙ্কের টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে একটি বাঁদরের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, ট্রাফিক জ্যামে ফেঁসে থাকা এক অটো রিকশার যাত্রীর থেকে তোয়ালে মোড়া এক লক্ষ টাকা নিয়ে গাছে উঠে পড়ে একটি বাঁদর।

গত ৩০ সেপ্টেম্বর জব্বলপুরের কাটাভ ঘাট (Katav Ghat) এলাকা থেকে এক ব্যাক্তি অটোয় চড়ে নিজের গন্তব্যে যাচ্ছিলেন। হঠাৎ ট্রাফিক জ্যামে অটোটি আটকে পরে। ওই ব্যাক্তি ট্রাফিক জ্যামের কারন জানার জন্য অটো থেকে নামেন। ওই মুহূর্তে একটি বাঁদর অটোর মধ্যে থেকে তোয়ালে মোড়া টাকার বান্ডিল নিয়ে গাছে উঠে পরে। এবং গাছে উঠে তোয়ালে খুলে ফেলতেই টাকা চারিদিকে ছড়িয়ে পরে। সেই সময় ওই ব্যক্তি দৌড়ে গিয়ে অনেক কষ্টে ৫৬ হাজার টাকা ফেরত পান। তবে বাকি টাকা খোয়া গিয়েছে।

যেহেতু টাকা ছিনতাইয়ের ঘটনার পিছনে একটি বাঁদর দায়ী, তাই এই ঘটনার কোনও অভিযোগ নথিভুক্ত হয়নি। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন এই এলাকায় বাঁদরদের অনেকেই খাবার দেয়, কিন্তু এই ঘটনায় সত্যিই অবাক হয়েছি।

এই মুহূর্তে