Thursday, January 28, 2021
Home অফবিট শুধু চাল ডাল আলু নয়, স্কুলে দেওয়া হল মডেল অ্যাক্টিভিটি টাস্ক

শুধু চাল ডাল আলু নয়, স্কুলে দেওয়া হল মডেল অ্যাক্টিভিটি টাস্ক

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ সরকারি সব রকম বিধি মেনে আজ থেকে শুরু হয়েছে বীরভূম জেলার ময়ূরেশ্বর চক্রের উলকুণ্ডা প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের জন্য চাল ডাল আলু স্যানিটাইজার ও মডেল অ্যাক্টিভিটি  টাস্ক বিলির প্রক্রিয়া। একদিন পূর্বে সমস্ত কিছুর প্যাকেজ করা হয় শিক্ষক শিক্ষিকাদের সহযোগিতায় ও স্বনির্ভর গোষ্ঠীর সদস্যদের নিয়ে।

 

সমস্ত অভিভাবকদের আহ্বান জানান হয় নির্ধারিত সময়ে আসতে, মুখে মাস্ক অথবা রুমাল পড়ে। কোনো রকম ছাত্র-ছাত্রীদের এখানে প্রবেশ করতে দেওয়া হয় নি। আজ প্রাক প্রাথমিক, প্রথম শ্রেণী, দ্বিতীয় শ্রেণীর ছাত্র ছাত্রীদের অভিভাবকদের হাতে সরকারি সাহায্যের সবকিছু ঠিকঠাক ভাবে তুলে দেওয়া হয়। সমস্ত শিক্ষক শিক্ষিকাদের পূর্ণ সহযোগিতায় এই কাজ আজকের মতো সুসম্পন্ন হয়। চতুর্থ দফার সবকিছু ঠিকঠাক পেয়ে খুশি সকল অভিভাবকবৃন্দ। ছাত্র ছাত্রীদের জন্য প্রশ্নপত্র ও তুলে দেওয়া হয় অভিভাবকদের হাতে।

সকল অভিভাবকদের মনে একটাই প্রশ্ন কবে খুলবে ছেলেদের জন্য বিদ্যালয়।

উলকুণ্ডা প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাননীয় শ্রী সুকুমার গঁড়াই মহাশয় ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের জানান সাবধানে থাকতে, সময় হলেই সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। সুষ্ঠু ভাবে সবকিছু গ্ৰহণ করার জন্য ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সকল অভিভাবকদের ধন্যবাদ জানান।

আরও দেখুন- ভারতীয় রেলকে বেসরকারীকরণের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি

ধন্যবাদ জানান উলকুণ্ডা প্রাথমিক বিদ্যালয়ের সকল সহকারী শিক্ষক শিক্ষিকাদের। আগামী কাল পরশু চলবে এই প্রক্রিয়া। সকল অভিভাবকদের কাছে সবকিছু ঠিকঠাক পৌঁছে দিতে পেরে খুশি আমরা। সকল অভিভাবকদের প্রশ্ন পত্র দিয়ে তাঁদের কে শিশুদের কাছে বসে এই পরীক্ষা নেওয়ার জন্য অনুরোধ জানান মাননীয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মহাশয়। সকল ছাত্র-ছাত্রীদের ও সাবধানে চলাচল করার কথা অভিভাবকদের জানান সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

Most Popular