Homeরাজ্যমমতার প্রতিপক্ষ হিসেবে শুভেন্দুর মনোনয়নে নন্দীগ্রামে মিঠুন

মমতার প্রতিপক্ষ হিসেবে শুভেন্দুর মনোনয়নে নন্দীগ্রামে মিঠুন

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আজ বুধবার নন্দীগ্রামে নমিনেশন জমা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবং আগামি শুক্রবার মমতার প্রতিপক্ষ হিসেবে শুভেন্দু অধিকারীর নমিনেশন জমা করবেন।

এদিকে গত ৭ মার্চ ব্রিগেডে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ভোটের মুখে বিজেপির প্রচারে অক্সিজেন জোগাতে তৈরি মাহাগুরু। সুত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে আগামি ১২ মার্চ থেকে প্রচারের কাজ শুরু করবেন তিনি। আগামী শুক্রবার মমতার বিরুদ্ধে শুভেন্দুর হয়ে নন্দীগ্রামে মিঠুনকে প্রচারে অংশ নিতে দেখা যেতে পারে।

২০২১ আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে আজ নন্দীগ্রামে নমিনেশন জমা দেবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এই কারণে গতকালই তিনি নন্দীগ্রামে পৌঁছে গিয়েছেন, এবং সেখানে কর্মীসভা করেছেন তিনি। আজ বেলা একটা নাগাদ মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে রেয়াপাড়ায় শিবমন্দিরে পুজো দেবেন। তারপর হলদি নদী পেরিয়ে পৌঁছাবেন হলদিয়ায়। সেখানে পৌঁছে তিনি একটি রোড শো করবেন, জানাগিয়েছে এই রোড শো মঞ্জুশ্রী মোড় থেকে এসডিও অফিস পর্যন্ত আসবে। এবং তারপর হলদিয়া মহাশাসকের দপ্তরে তাঁর নমিনেশন জমা দেবেন।

এই মুহূর্তে