Homeবিনোদনটলিউডনুসরতের লিভ-ইন সম্পর্ক নিয়ে এবার ট্রোলে মাতলেন মীরও

নুসরতের লিভ-ইন সম্পর্ক নিয়ে এবার ট্রোলে মাতলেন মীরও

Outlinebangla Digital Desk: সম্প্রতি অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানকে নিয়ে চলছে জোর কদমে চর্চা। বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ছে না। প্রথমে তাঁর মা হওয়ার খবর সামনে আসতেই বিতর্ক শুরু হয়। এরপরে নিখিলের সাথে তাঁর সম্পর্ক নিয়ে তিনি জানান, তুরস্কে যে বিয়ে হয় তা অবৈধ। এতদিন তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। এরপরেই চলে সমালোচনা। এবার নুসরতকে নিয়ে মজা করলেন সঞ্চালক, অভিনেতা মীর আফসার আলী।

শুক্রবার ইউরো কাপ ম্যাচ ছিল ইতালি বনাম তুরস্কের মধ্যে। ম্যাচে ৩-০ গোলে জিতে যায় ইতালি। ম্যাচ শুরুর আগে মীর নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন,‘ইউরো কাপ ২০২০-তে আজ ইটালি আর আর একটা দেশের ম্যাচ। যে দেশে কেউ এক জন বিয়ে করেছিলেন, বা করেননি’। নাম না করেই নুসরতকে কটাক্ষ করেছেন মীর।

প্রসঙ্গত, ২০১৯ সালে তুরস্কতে নুসরত-নিখিলের বিয়ে হয়। কিন্তু বিয়ের এক বছর যেতে না যেতেই ২০২০ থেকে আলাদা থাকতে শুরু করেন এই জুটি। তুরস্কে বিয়ে সম্পর্কে নুসরত বলেন, তুরস্কে যে ডেস্টিনেশন ওয়েডিং হয়েছিল তা তুরস্কের বিবাহ আইন অনুসারে অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এক্ষেত্রে মানা হয়নি। তাই নিখিলের সঙ্গে বিয়ে নয়, বরং লিভ-ইন সম্পর্কে ছিলেন।

এই মুহূর্তে