Wednesday, January 20, 2021
Home অফবিট মাস্ক না পরে রাস্তায় ঘুরছেন! প্রতিবাদ করায় ৭৩ বছরের বৃদ্ধকে মারধর

মাস্ক না পরে রাস্তায় ঘুরছেন! প্রতিবাদ করায় ৭৩ বছরের বৃদ্ধকে মারধর

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ করোনা মহামারীর জেরে দেশ তথা রাজ্য জুড়ে লাফিয়ে লাফিয়ে বেড়েই চলছে আক্রান্তের সংখ্যা। সরকার থেকে নির্দেশিকা জারি করা হয়েছে বাড়ির বাইরে বেরোলেই মাস্ক পরে বের হন। এ কারনে জেলা জুড়ে প্রশাসন থেকে কড়া নজরদারি চালানো হচ্ছে। এছাড়া করোনা সংক্রমণ রুখতে রাজ্য সরকারের ঘোষিত সপ্তাহে দুদিন লকডাউন জারি করা হয়েছে পশ্চিমবঙ্গ জুড়ে। আজ তার দ্বিতীয় দিন লকডাউন।

 

লকডাউন এর দ্বিতীয় দিনে বীরভূমের সদর শহর সিউড়িতে মাক্স না পরার প্রতিবাদ করায় ৭৩ বছরের বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠলো স্থানীয় এক ব্যাক্তির বিরুদ্ধে। আক্রান্ত বৃদ্ধ জানান আজ শনিবার সকাল বেলা বাড়ি থেকে দুধ আনতে বেড়িয়েছিলাম সিউড়ি স্টেশন মোড়ের কাছে একটি দোকানে। সেখানে দেখতে পাই বেশ কয়েকজন মাক্স না পড়েই দাঁড়িয়ে আছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করি কি কারনে মাক্স পড়েননি আপনারা, পাশাপাশি মাক্স পড়ে নেওয়ার পরামর্শ দেই। তখন সেই সময় ৫৫ বছরের এক বৃদ্ধ আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করেন।

 

তিনি আরও জানান মাক্স না পরার প্রতিবাদ করায় তাকে ইট দিয়ে মাথায় সজোরে আঘাত করা হয় এমনটাই অভিযোগ বৃদ্ধ নির্মল সিংহ এর। সেই সময় সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর তাকে অবশ্য ছেড়ে দেওয়া হয়েছে। জানা গিয়েছে তার বাড়ি বীরভূমের সিউড়ির রামকৃষ্ণ পল্লী। তিনি পেশায় অবসরপ্রাপ্ত একজন সরকারি কর্মচারী। নাম নির্মল সিংহ (বয়স ৭৩)।

 

অভিযুক্ত বৃদ্ধের বৌমা জানান ” রাস্তার মোড়ে কি হয়েছে বলতে পারব না, তবে আমার ছেলে অর্থাৎ বৃদ্ধের নাতি গত পাঁচ মাস আগে হঠাৎ করে মারা গিয়েছে। সেই শোকেই এমন কাজ করেছেন তিনি। মাঝে মাঝেই এমনটাই করে থাকেন উনি বলে জানান। পুরো ঘটনা জানানো হয় সিউড়ি থানায়। বৃদ্ধর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ৫৫ বছরের বৃদ্ধকে আটক করেছে ইতিমধ্যেই সিউড়ি থানার পুলিশ।

Most Popular