Friday, January 22, 2021
Home রাজ্য আগামী দু'দিন পূর্ণ লকডাউনে রাজ্য জুড়ে বাতিল বেশ কিছু ট্রেন, জেনে নিন

আগামী দু’দিন পূর্ণ লকডাউনে রাজ্য জুড়ে বাতিল বেশ কিছু ট্রেন, জেনে নিন

আউটলাইন বাংলা ডেস্কঃ আগামীকাল বৃহস্পতিবার ও পরশু শুক্রবার রাজ্য জুড়ে পূর্ণ লকডাউন। রাজ্যে এই ২ দিন পূর্ণ লকডাউনে বন্ধ থাকবে রেল পরিষেবা, এমনকি স্পেশাল ট্রেনও বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় রেল। বৃহস্পতিবার (২০.০৮.২০২০) এবং শুক্রবার (২১.০৮.২০২০) এই ২ দিন হাওড়া থেকে কোনও ট্রেন চালানো হবে না এবং অন্য রাজ্যে থেকে কোন ট্রেন আসবে না। ট্রেন থাকছে না হাওড়া, শিয়ালদহ, শিলিগুড়ি, মালদহ ও আসানসোল স্টেশনে এমনটাই জানিয়েছে পূর্ব, দক্ষিণ-পূর্ব ও উত্তর-পূর্ব সীমান্ত রেল। রাজ্যের সম্পূর্ণ লকডাউনে আগামী ২ দিন যে সমস্ত ট্রেন চলাচল করবে না দেখে নিন তার তালিকা।

আপ ও ডাউন হাওড়া-পাটনা এক্সপ্রেস, হাওড়া-নিউ দিল্লি এসি এক্সপ্রেস, শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার স্পেশাল ট্রেন। হাওড়া-ভুবনেশ্বর স্পেশাল ট্রেন। শালিমার-পাটনা দুরন্ত স্পেশাল এক্সপ্রেস। যশোবন্তপুর-হাওড়া দুরন্ত এক্সপ্রেস। এছাড়াও দক্ষিণ-পূর্ব রেল সূত্রে জানানো হয়েছে, আগামী ২৭ ও ৩১ আগস্ট বাতিল থাকছে শিয়ালদহ-ভুবনেশ্বর এবং ভুবনেশ্বর-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেস।

তবে বেশ কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। যে ট্রেনগুলির যাত্রা পথ সংক্ষিপ্ত করা হয়েছে সেগুলি হল সেকেন্দ্রাবাদ-হাওড়া স্পেশাল, এই ট্রেনটি হাওড়ার পরিবর্তে ভুবনেশ্বর আসবে। এছাড়াও আগামী ২ দিন ভুবনেশ্বর থেকে নয়াদিল্লি স্পেশাল ট্রেন এবং এসি এক্সপ্রেস ট্রেনের কোনও স্টপেজ থাকবে না এই রাজ্যে।

Most Popular