বকেয়া টাকা না মেলায় করোনা আক্রান্ত স্ত্রীকে নিয়ে মালিকের বাড়ীতে হাজির পাওনাদার, চাঞ্চল্য এলাকায়

man arrives at owner's house with covid positive wife for unpaid money
বকেয়া টাকা না মেলায় করোনা আক্রান্ত স্ত্রীকে নিয়ে মালিকের বাড়ীতে হাজির পাওনাদার, চাঞ্চল্য এলাকায়, প্রতীকি ছবিঃ গুগল

Outlinebangla Desk: দিনে দিনে দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে। হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। এমন অবস্থায় এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে হুগলী জেলার বৈদ্যবাটিতে। করোনা আক্রান্ত রোগীকে ব্যবহার করা হয়েছে টাকা আদায়ের জন্য।

ঘটনাসূত্রে জানা যায়, বৈদ্যবাটি কাজীপাড়ার বাসিন্দা গঙ্গারাম সরকার পেশায় ইট ব্যবসায়ী। ইট ভাটার মালিক শেষনাথ সিংয়ের সঙ্গে তাঁর অনেকদিনের পরিচয়। ব্যবসার কাজের জন্য গঙ্গারাম শেষনাথকে ৫ লক্ষ টাকা দেন। দীর্ঘদিন ধরে সেই টাকা শোধ করছিলেন না ইট ভাটার মালিক।

সম্প্রতি গঙ্গারামের স্ত্রী জয়া সরকার করোনায় আক্রান্ত হন। শেষ পর্যন্ত ভয় দেখিয়ে টাকা আদায়ের জন্য বুধবার গঙ্গারাম তাঁর স্ত্রীকে নিয়ে হাজির হন ইট ভাটার মালিকের বাড়ি। সেখানে তাঁর স্ত্রীকে প্রায় দেড় ঘন্টা বসিয়ে রাখেন। আতঙ্কিত হয়ে বকেয়া টাকা মিটিয়ে দেন শেষনাথ।

এই ঘটনায় শেষনাথ ক্ষুব্ধ হয়ে জানান, করোনা পরিস্থিতিতে ব্যবসা ভালো না যাওয়ার কারণে টাকা মেটাতে পারছিলেন না তিনি। সেই জন্য গঙ্গারাম তাঁকে ফোনে তাঁর করোনা আক্রান্ত স্ত্রীকে নিয়ে বাড়িতে আসার ভয়ও দেখান। তিনি আরও বলেন, গঙ্গারাম চলে যাবার পর সারা বাড়ি জল দিয়ে ধুয়ে স্যানিটাইজ করেন। তবে এই ঘটনার সমালোচনা করেছে এলাকাবাসী। এমনকি ওই ব্যক্তির শাস্তিও চেয়েছেন সবাই।
সুত্র- সংবাদ প্রাতিদিন