Homeরাজ্যআগামী ২৯ ডিসেম্বর বোলপুরে অমিত শাহের পালটা রোড শো মমতার

আগামী ২৯ ডিসেম্বর বোলপুরে অমিত শাহের পালটা রোড শো মমতার

আউটলাইন বাংলা ডেস্কঃ ‘লক্ষ্য ২০২১ – টার্গেট বাংলা’ আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে জোর কদমে প্রচার চালাচ্ছে রাজনৈতিক দল গুলি। এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) রোড শো’র পালটা জবাব দিতে চলেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। চলতি মাসের ২৯ ডিসেম্বর বোলপুরে রোড শো করবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আজ বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) একথা জানান।

আসন্ন বিধানসভা নির্বাচনে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ দুই রাজনৈতিক দল। গত রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) নেতৃত্বে বোলপুরে রোড শো করেছে বিজেপি। এই রোড শো-য়ের পর শাহ জানিয়েছিলেন এটা তাঁর জীবনে সব থেকে বড় রোড শো।

এই কর্মসূচী নিয়ে কটাক্ষ করেছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। তিনি এই কর্মসূচী নিয়ে বলেন, বহিরাগতদের এনে রোড শো করিয়েছে বিজেপি। তিনি কটাক্ষ করে ভলেন আমি তো পাড়ার কর্মসূচিতেও এর চেয়ে বেশি লোক জড়ো করি। তাই এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) রোড শো’র পালটা জবাব দিতে আগামী ২৯ ডিসেম্বর বোলপুরে রোড শো করবেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

এই মুহূর্তে