তৃণমূল প্রার্থী হিসেবে নন্দীগ্রাম আসনে মনোনয়ন জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee submitted her nomination for Nandigram constituency as a Trinamool candidate
মনোনয়ন জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: ANI)

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আসন্ন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম আসনে তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন (Nomination) পেশ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আজ দুপুরে হলদিয়ায় মহকুমা শাসকের দফতরে তিনি মনোনয়ন পেশ করেন। সাক্ষী রইলেন মুখ্যমন্ত্রীর অন্যতম ছায়াসঙ্গী সুব্রত বক্সী। এছাড়াও ছিলেন স্থানীয় নেতা, ব্লক সভাপতি স্বদেশ দাস, অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

মনোনয়ন (Nomination) পেশ করারা আগে হলদিয়ায় মঞ্জুশ্রী মোড় থেকে এসডিও অফিস পর্যন্ত তিনি রোড শো করেন। রোড শোয়ের আগে রেয়াপাড়া শিবমন্দিরে পুজো দেন তিনি। এদিন মনোনয়ন জমা দেওযার পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের কলকাতা ফিরে যাওয়ার কথা ছিল, কিন্তু শেষ মুহূর্তে তিনি সিদ্ধান্ত বদলান। সুত্রের খবর অনুযায়ী জানা যায়, নন্দীগ্রামেই ফিরবেন তিনি।

তবে আজ নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় একা না রয়েছে প্রতিপক্ষ শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আজ বিজেপি প্রার্থী হিসেবে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে তিনি রাজনৈতিক কার্যালয়ের উদ্বোধন করতে এসে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, পথে “আমি নন্দীগ্রামের ভোটার। এখানকার মাটির ছেলে। দুধ কা দুধ পানি কা পানি হো জায়গা।“