Mamata Banerjee Dischargeed From Hospital: হাসপাতাল থেকে ছুটি পেলেন মমতা

Mamata Banerjee Dischargeed From Hospital
হাসপাতাল থেকে ছুটি পেলেন মমতা (Photo: Google)

আউটলাইন বাংলা ডেস্কঃ আজ সন্ধ্যায় এসএসকেএম হাসপাতাল (SSKM hospital) থেকে ছাড়া পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এ দিন সমস্ত পরীক্ষা করার পর মুখ্যমন্ত্রীকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা৷ সন্ধে সাতটা নাগাদ তিনি ছাড়া পান। সুত্রের খবর অনুযায়ী বেশ কিছুদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুইলচেয়ার ব্যবহার করতে হবে।

হাসপাতালের পক্ষ থেকে বলা হয়েছে, আজ মুখ্যমন্ত্রীর পায়ের প্লাসটার কেটে দেখা গিয়েছে পায়ের ফোলা অনেকটাই কমেছে। এবং নতন প্লাস্টার করা হয়েছে। চিকিৎসকরা বলেন আমরা আরও ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখতে চেয়েছিলাম। কিন্তু মুখ্যমন্ত্রীর বাড়ি ফিরে যাওয়ার জন্য বারবার অনুরোধ করেছিলেন। তাই আমরা ওনাকে ছাড়ছি।

গত ১০ মার্চ অর্থাৎ বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে হলদিয়া গিয়ে মনোনয়ন জমা দেয়। এবং তারপর তিনি ফের নন্দীগ্রাম ফিরে আসেন। সন্ধেয় নন্দীগ্রামের কয়েকটি মন্দিরে যান মুখ্যমন্ত্রী। এবং রেয়াপাড়ায় একটি মন্দির থেকে বেরিয়ে আসার সময় এই ঘটনা ঘটেছে। মুখ্যমন্ত্রীর অভিযোগ, চক্রান্ত করে ধাক্কা মারে চার-পাঁচজন। এর পরই মাটিতে পড়ে যান মুখ্যমন্ত্রী। তাঁর বাঁ পায়ে, কোমরে ও মাথায় চোট লাগে। তারপরই গ্রিন কড়িডর করে তাঁকে কলকাতায় আনা হয়।