Mamata Banerjee Rally: শুধু ধর্মের বিভাজন করে বিজেপি, খেলা হবে, লড়াই হবে, জেতা হবে বললেন মমতা

Mamata Banerjee a public rally at Purulia
শুধু ধর্মের বিভাজন করে বিজেপি, খেলা হবে, লড়াই হবে, জেতা হবে বললেন মমতা

আউটলাইন বাংলা ডেস্কঃ নন্দীগ্রামে আহত হওয়ার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ প্রথম ভোটের প্রচারে পুরুলিয়ায়। ঝালদা ও বলরামপুরে পর পর সভা মমতার। আজ বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলনেত্রী বলেন,

পুরুলিয়া আমার রূপসীবাংলা। আমরা একমাত্র রাজ্য, আদিবাসীদের জমি কেড়ে না নেওয়ার আইন করেছি। কৃষকদের জমির জন্য খাজনা ফ্রি। বছরে এমনিই ৬ হাজার টাকা দিই। এই সব এলাকায় আমরা উন্নয়নের চূড়ান্ত কাজ করেছি। আমাদের সরকার লক্ষ লক্ষ কাস্ট সার্টিফিকেট করে দিয়েছে। একসময়ে অযোধ্যা পাহাড়ে সন্ত্রাস ছিল। আমার অযোধ্যা, বাঘমুন্ডি ভাল থাকলে আমি ভাল থাকি।

১০ তারিখে একটি ঘটনায় পায়ে চোটের জন্য সারা শরীরে চোট। পায়ে পুরো প্লাস্টার হাঁটাচলা করতে পারছি না। নির্বাচনের সময়, আমার পায়ের যন্ত্রণা রয়েছে কিন্তু তার থেকেও মানুষের যন্ত্রণা অনেক বেশি। একদিনে বাংলায় উন্নয়ন করছে তৃণমূল সরকার। অন্যদিকে গ্যাস, কেরোসিনের দাম বাড়িয়ে যাচ্ছে বিজেপি। আমরা গরিব হতে পারি। কিন্তু মাথা নত করি না। কংগ্রেস ও সিপিএম বিজেপির দালাল।

যাঁরা অভিমান করে বসে আছ, বেরিয়ে এসো, লড়াই করো। পুরুলিয়ায় ৬৪০০০ কোটি টাকা বিনিয়োগ হবে। প্রচুর কর্মসংস্থান হবে। ৬০ বছরের বেশি আদিবাসী সাঁওতাল পেনশন পাবেন। ১৮ বছর থেকে মিলবে বিধবা ভাতা। আমার সব কর্মী ভাঙিয়ে নিয়েছ, আমার পা ভেঙেছে। শুধু ধর্মের বিভাজন করে বিজেপি। খেলা হবে, লড়াই হবে, জেতা হবে।