Homeবিনোদনবলিউডসুইমিং পুল সহ সবুজে ঘেরা লস অ্যাঞ্জেলেসে বিরাট বাংলো মল্লিকা শেরাওয়াতের, দাম...

সুইমিং পুল সহ সবুজে ঘেরা লস অ্যাঞ্জেলেসে বিরাট বাংলো মল্লিকা শেরাওয়াতের, দাম কত জানেন?

Outlinebangla Digital Desk: বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের বর্তমান ঠিকানা মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলস। সেখানে বেভারলি হিলসে অবস্থিত তার সাধের বাংলো। মল্লিকা তাই এই পচ্ছন্দের বিরাট বাংলোর ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন।

গত আড়াই মাস ধরে এই বাড়িতেই রয়েছেন অভিনেত্রী। ২০১৩ সালে লস অ্যাঞ্জেলসে থাকার ব্যাপারে তিনি বলেন, “এটা খুব ভাবনা-চিন্তা করে নেওয়া সিদ্ধান্ত। আমি লস অ্যাঞ্জেলস, আমেরিকা ও ইন্ডিয়ার মধ্যে নিজের সময়টা ভাগ করে নেওয়ার কথা ভেবেছি।আমি আমেরিকাতে থেকে সামাজিক স্বাধীনতাটা উপভোগ করতে চাই, যখন আমি ইন্ডিয়াতে ফিরে যাই যা মহিলাদের জন্য খুব বেশি পশ্চাদগামী ভাবনাসম্পন্ন।” তাঁর এই মন্তব্যের জেরে বহু বিতর্ক তৈরি হয়।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে তার সবুজে ঘেরা সাজানো বাংলো দেখা গেছে। ভিডিওর শুরুতে দেখা যায় সুবিশাল ফ্রেঞ্চ দরজা দিয়ে বেরিয়ে এলেন মাল্লিকা। দরজার সামনে দাঁড়িয়ে ছিল পোষ্য কুকুর। এরপর সুইমিংপুলে গিয়ে জলকেলিতে মেতে উঠলেন। তার পরনে ছিল রামধনু রঙা ড্রেস।

প্রসঙ্গত, সম্প্রতি অভিনেত্রী জানান, অনুরাগ বসুর মার্ডার ছবিতে অভিনয় করার পর থেকেই আলোচনা ও সমালোচনার কেন্দ্রে চলে আসেন তিনি। তার অন্যতম কারণ, ঘনিষ্ঠ দৃশ্য। দৃশ্যগুলিতে অভিনয় করে সমাজের চোখে তিনি ‘পতিতা নারী’ হিসেবে পরিচয় পেয়েছিলেন। এবার রজত কাপুরের ছবি Rk/Rkay তে অভিনয় করতে দেখা যাবে মল্লিকা শেরওয়াতকে।

এই মুহূর্তে