রাজ্যে পুনরায় বাড়ছে লকডাউনের সময়সীমা

lockdown extended till 31 july in west bengal
Image Source: Google

আউটলাইন বাংলা ডেস্কঃ রাজ্যে পুনরায় বাড়ছে লকডাউনের সময়সীমা। আজ রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে নবান্নে সর্বদল বৈঠকের শেষে সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩১ জুলাই পর্যন্ত বাড়ছে লকডাউনের সময়সীমা। জানা গিয়েছে কনটেইনমেন্ট জোনগুলিতে সম্পূর্ণ রুপে জারি থাকবে লকডাউন। তবে যেসব ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে, সেই সমস্ত দিক বজায় রেখেই বাড়বে লকডাউনের সময়সীমা। নবান্ন সূত্রে খবর বৃহস্পতিবার এই ছাড়ের একটি তালিকা প্রকাশ করবে।

আজ নবান্নে সর্বদল বৈঠক ডেকেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্য বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় ও মুখ্যমন্ত্রী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের হয়ে ছাব্বিশ জন প্রতিনিধি প্রতিনিধিত্ব করেন। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আজ নবান্নে সর্বদল বৈঠকে উপস্থিত ছিলেন। দেশে করোনা মোকাবিলা আলোচনার সাথে সাথে রাজ্যে আমফান ক্ষয়ক্ষতির পরিস্থিতি খতিয়ে দেখার জন্য একটি কমিটি তৈরি করা হয়েছে।

এই কমিটিতে পার্থ চট্টোপাধ্যায়, সুজন চক্রবর্তী, দিলীপ ঘোষ, স্বপন বন্দ্যোপাধ্যায় সহ আরও কয়েক জন কে নিয়ে গঠন করা হয়েছে। জানা গিয়েছে এই কমিটির চেয়ারম্যান করা হয়েছে পার্থ চ্যাটার্জিকে। এছারাও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ বলেন রাজ‍্যের স্বার্থে সবাইকে এক হয়ে চলতে হবে। করোনার সংক্রমণ যাতে ছড়িয়ে না পরে, সেজন্য সবাই কে সচেতন ও সতর্ক থাকতে হবে। বেসরকারি হাসপাতাল গুলিকে উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন মানবিক দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here