Sunday, January 24, 2021
Home বিনোদন বলিউড অফিস ভাঙায় BMC কাছে ক্ষতিপূরণস্বরূপ ২ কোটি টাকা দাবি কঙ্গনার

অফিস ভাঙায় BMC কাছে ক্ষতিপূরণস্বরূপ ২ কোটি টাকা দাবি কঙ্গনার

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) মনিকর্ণিকা ফিল্মসের অফিসের একাংশ ভেঙে ফেলা হয়েছে। গত ৭ সেপ্টেম্বর বৃহন্মুম্বই পৌরনিগম (Brihanmumbai Municipal Corporation) থেকে নোটিশ দেওয়া হয়, এবং অভিনেত্রীকে ২৪ ঘণ্টার মধ্যে এই নোটিশের উত্তর দিতে বলা হয়। কিন্তু সেই সময় অভিনেত্রী কঙ্গনা ছিলেন মানালিতে। তবে এই ঘটনার জেরে মানালি থেকে দু দিন পরই মুম্বইয়ে চলে আসেন তিনি। এবং ৯ সেপ্টেম্বর বেআইনি নির্মাণের অভিযোগের ভিত্তিতে অভিনেত্রীর মণিকর্ণিকা ফিল্মসের অফিস ভাঙার কাজ শুরু হয়।

এরপরই কঙ্গনার অফিস ভাঙ্গা নিয়ে যখন গোটা দেশে শোরগোল ওঠে। ঠিক তখনই বম্বে হাইকোর্ট কঙ্গনার আর্জির ভিত্তিতে ভাঙচুরে স্থগিতাদেশ দেয়। তবে এবার মনিকর্ণিকা ফিল্মসের অফিসের একাংশ ভেঙে ফেলে দেওয়ার জন্য বৃহন্মুম্বই পুরসভার (Brihanmumbai Municipal Corporation) কাছে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে বম্বে হাইকোর্টে পিটিশন জমা দিলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)।

অভিনেত্রী অভিযোগ করেছেন মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে মন্তব্য করার পরই তাঁর ফিল্মসের অফিস বেআইনিভাবে ভাঙচুর করা হয়েছে। তিনি দাবি করেছেন তাঁর অফিসের ৪০ শতাংশ ভেঙে ফেলা হয়েছে। নষ্ট হয়েছে আসবাব পত্র, ঝাড়বাতি ও বহু মুল্যবান কারুকার্য। তাই ২ কোটি টাকা ক্ষতিপূরণ দিক বিএমসি।

Most Popular