Homeসমসাময়িকVirat Kohli’s Lamborghini Gallardo Spyder Up For Sale: বিক্রি হচ্ছে কোহলির বিলাসবহুল...

Virat Kohli’s Lamborghini Gallardo Spyder Up For Sale: বিক্রি হচ্ছে কোহলির বিলাসবহুল গাড়ি, দাম কত জানেন?

Outlinebangla Digital Desk: ভারতীয় ক্রিকেটারদের অনেকেই গাড়ি প্রেমী হিসেবে সুপরিচিত। গাড়ি প্রেমিকের তালিকায় রয়েছে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)৷ কোহলির সংগ্রহে রয়েছে একাধিক আকর্ষণীয় গাড়ি। ওই আকর্ষণীয় একধিক গাড়ির তালিকায় রয়েছে ল্যাম্বারগিনি গ্যালার্ডো স্পাইডার (Lamborghini Gallardo Spyder)। এই আকর্ষণীয় গাড়িটি বিক্রি করতে চান বিরাট। আপনিও কিনতে পারেন বিরাট কোহলির (Virat Kohli) ল্যাম্বারগিনি গ্যালার্ডো স্পাইডার।

বর্তমানে এই গাড়িটি রাখা হয়েছে কোচির বিলাসবহুল গাড়ির শোরুম রয়্যাল ড্রাইভে। যার আনুমানিক মূল্য ধার্য করা হয়েছে ১.৩৫ কোটি টাকা। এর মডেল নাম LP560-4। ২০১৫-সালে আকর্ষণীয় ল্যাম্বারগিনি গ্যালার্ডো স্পাইডারটি কিনেন বিরাট। গাড়িটি খুব অল্প সময়ের জন্য ব্যবহার করেছেন বিরাট। মাত্র ১০ কিলোমিটার রাস্তা অতিক্রম করেছে এই ল্যাম্বারগিনি গ্যালার্ডো স্পাইডার। তারপর তিনি সেটি বিক্রি করে দেন। সেই গাড়িটিই এবার বিক্রি হতে চলেছে। এই গাড়ি ঘণ্টায় ৩২৪ কিমি গতি তুলতে পারে।

রয়্যাল ড্রাইভের মার্কেটিং ম্যানেজার জানিয়েছেন, আমরা ২০২১ সালের জানুয়ারিতে কলকাতার বিলাসবহু গাড়ি বিক্রেতার কাছ থেকে এই ল্যাম্বারগিনি গ্যালার্ডো স্পাইডার (Lamborghini Gallardo Spyder) কিনেছি। তবে বিরাট গাড়িটি বিক্রি করে দিলেও তাঁর সংগ্রহে রয়েছে একাধিক বিলাস বহুল গাড়ি। সেগুলি হল Audi Q7 , Audi RS5, Land Rover Vogue, Bentley Flying Spur, Bentley Continental GT সহ একাধিক গাড়ি।

এই মুহূর্তে