Kangana Ranaut: বিজেপিকে সমর্থন জানাতে গিয়ে বিপাকে কঙ্গনা, অভিযোগ দায়ের কলকাতা পুলিশের কাছে

kolkata police complaint against kangana ranaut
Kangana Ranaut: বিজেপিকে সমর্থন জানাতে গিয়ে বিপাকে কঙ্গনা, অভিযোগ দায়ের কলকাতা পুলিশের কাছে, প্রতীকি ছবিঃ গুগল

Outlinebangla Desk: বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত এবার পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল নিয়ে একাধিক টুইট করে বিতর্কের মুখে পড়লেন। এমনকি কঙ্গনার বিরুদ্ধে কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন হাইকোর্টের আইনজীবী সুমিত চৌধুরী। ই-মেল মারফত তিনি এফআইআর দায়ের করেছেন।

গত রবিবার পশ্চিমবঙ্গে নির্বাচনের ফলাফলে দেখা গেছে বিজেপির বিরুদ্ধে তৃণমূলের বিধ্বংসী জয়। এরপরেই টুইটারে কঙ্গনা লেখেন,“বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি…। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভাল, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে। #Elections2021”। এখানেই থেমে নেই তিনি। আরামবাগে বিজেপির পার্টি অফিসে আগুন লাগানোর খবরে তিনি লিখেছেন,” আগামীদিনে বাংলায় রক্তস্নান হবে। সরকার হেরে যাওয়ার ভয় রক্ত পিপাসু হয়ে উঠবে।”

কঙ্গনা বরাবরই বিজেপি সমর্থক। নিজেকে ‘দেশভক্ত’ বলেও দাবি করেছেন। একাধিকবার মোদির নানা কাজে কঙ্গনা প্রশংসাও করেছেন। আর এই বিজেপিকে সমর্থন জানাতে গিয়েই অভিনেত্রী বাংলায় বিভেদ তৈরির চেষ্টা করছেন বলে অনেকেই মনে করছেন। তাঁর এই বিদ্বেষমূলক টুইটের কারণে আইনজীবী সুমিত চৌধুরী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।