নেপোটিজম বিতর্কে বলিউডের সমর্থন না পাওয়ায় MAMI ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা করণ জোহরের

Karan Johar quit MAMI board due to lack of support from Bollywood amid nepotism debate

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম কিংবা স্বজনপোষণ বিতর্কের সম্মুখীন হন করণ জোহর। বিতর্কিত আক্রমনের মুখে পরে মুম্বই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ (Mumbai Academy of the Moving Image)- বোর্ড থেকে ইস্তফা দিলেন করণ জোহর (Karan Johar)। নেপোটিজম কিংবা স্বজনপোষণ বিতর্কে বলিউডের কোনো তারকাই করণ জোহরের (Karan Johar) পাশে দাঁড়ায়নি। অনেকেই মনে করছেন এই কারনেই হয়তো MAMI ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা দিয়েছেন তিনি।

জানা গিয়েছে ইস্তফা দেবার বিষয়ে MAMI’র বোর্ড বা ইন্ডাস্ট্রির কারোর সাথে আলোচনা করেননি করণ। নিজ সিদ্ধান্তেই ইস্তফাপত্র জমা দিয়েছিলেন বোর্ডের পরিচালক স্মৃতি কিরণের কাছে। তবে এই বিষয়ে MAMI বোর্ডের সভাপতি জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) করণ জোহরের (Karan Johar) সাথে ফোনে যোগাযোগ করে বোঝানোর চেষ্টা করলেও কোনো লাভ হয়নি। জানা গিয়েছে গত ১৪ জুনের পর থেকে করণ জোহর তাঁর টুইটার হ্যান্ডেলেও কোনও টুইট করেননি।

নেপোটিজন বিতর্কে জেরে করণ জোহরের (Karan Johar) শো ‘কফি উইথ করণ’ (Coffee With Karan) বন্ধ হয়ে যেতে পারে, কারন এমন পরিস্থিতিতে চ্যানেল কর্তৃপক্ষ ‘কফি ইউথ করণ’ (Coffee With Karan)-এর নতুন সিজন আনতেই চাইছেন না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি বিতর্ক জন্ম নিয়েছে, নেপোটিজম থেকে শুরু করে বলিউডের বিভিন্ন বিতর্কিত বিষয় উঠে এসেছে। করণ জোহর স্টার-কিডদের লঞ্চ করলেও এই দুঃসময়ে কেউই তাঁর পাশে নেই, একারণেই এমন সিদ্ধান্ত নিয়েছে বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here