Homeরঙ্গমঞ্চআমি একজন অবাঞ্চিত শিশুকন্যা ছিলাম, টুইট করে গোপন সত্যি প্রকাশ্যে আনলেন...

আমি একজন অবাঞ্চিত শিশুকন্যা ছিলাম, টুইট করে গোপন সত্যি প্রকাশ্যে আনলেন Kangana

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্ক: বলিউডের বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম কঙ্গনা রানাওয়াত। বলিউড তারকা থেকে রাজনীতিবিদ কেউই তাঁর নিশানা থেকে বাদ পড়েনি। আবারও তিনি বিতর্কিত মন্তব্য করলেন। তবে এবারে নিজের সম্পর্কে মন্তব্য করলেন। তাঁর দাবি, তিনি একজন অবাঞ্চিত শিশুকন্যা ছিলেন। কিন্তু নিজের কাজের সাহায্যে প্রমাণ করতে পেরেছেন।

রবিবার সকালে কঙ্গনা টুইটারে টুইট করে লেখেন, ”আমি ছিলাম একজন অবাঞ্ছিত শিশুকন্যা। আজ আমি সেরা ফিল্ম নির্মাতা, শিল্পী ও টেকনিশিয়ানদের সঙ্গে কাজ করি। অর্থ নয়, খ্যাতি নয়, আমি আমার কাজ ভালবাসি। যখন দুনিয়া আমার দিকে তাকিয়ে বলে ‘এটা একমাত্র তুমিই করতে পারো’, আমি বুঝতে পারি আমি অবাঞ্ছিত হতে পারি, কিন্তু আমাকে দরকার ছিল। খুবই দরকার ছিল।”নিজের জীবনের গোপন কথা তিনি তুলে ধরেন। তিনি স্বভাবে স্পষ্টবাদী।কারোর পরোয়া করেন না। এর আগে সুশান্ত সিংয়ের মৃত্যুর পর বলিউডে নেপোটিজমের ঝড় তুলেছিলেন তিনি। তখন নানা বিতর্কে মুখে পড়তে হয় তাঁকে।

কিছুদিন আগে তাঁর জন্মদিনের দিন পরের ছবি ‘থালাইভি’র ট্রেলার লঞ্চ হয়। সেখানে তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করবেন। তিনি এখন নিজের ক্যারিয়ার নিয়ে খুবই ব্যস্ত।

এই মুহূর্তে