Kangana এই প্রজন্মের সবচেয়ে ‘সাহসী প্রতিভাবান অভিনেত্রী’: Samantha Akkineni

kangana ranaut most daring and indisputably the most talented actress of our generation says Samantha Akkineni after watching Thalaivi trailer
Kangana এই প্রজন্মের সবচেয়ে 'সাহসী প্রতিভাবান অভিনেত্রী': Samantha Akkineni (Photo: Google)

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্ক: বলিউডের বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম হল কঙ্গনা রানাওয়াত। বলিউড তারকা থেকে রাজনীতিবিদ কেউ বাদ নেই তাঁর নিশানা থেকে। বলিউডে প্রথম স্বজনপোষণ নিয়ে ঝড় তুলেছিলেন তিনি। এবার তাঁরই প্রশংসা করলেন অভিনেত্রী সামান্থা আক্কেনেনি। এই প্রজন্মের সবচেয়ে ‘সাহসী অভিনেত্রীর’ আখ্যা দিয়েছেন তাকে।

মঙ্গলবার কঙ্গনার জন্মদিনে তার নতুন ছবি ‘থালাইভি’র ট্রেলার বেরতেই সামান্থা টুইটারে টুইট করে লেখেন, ‘দারুণ হয়েছে থালাইভির ট্রেলার। কঙ্গনা রানাওয়াত তুমি এই প্রজন্মের সবেথেকে সাহসী এবং নির্বিচারে সব থেকে প্রতিভাবান অভিনেত্রী। বিজয় স্যার রোমহর্ষক অনুভূতি। থিয়েটারে কি ম্যাজিক দেখব, তাঁর জন্য অপেক্ষায় রয়েছি’। তবে শুধু সামান্থাই নয়, জুহি চ্যাওলাও কঙ্গনার প্রশংসা করে টুইট করেন, ‘কঙ্গনা তুমি একজন দারুণ অভিনেত্রী,পাগলকরা, নির্ভীক, উদ্বিগ্ন, প্রতিভাবান মেয়ে, অনেক অনেক অভিনন্দন, তুমি তোমার সীমাহীন সৃজনশীল সম্ভাবনার ইতিবাচক দিকটি ব্যবহার করতে জানো। শুভ জন্মদিন’।

ছবিতে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বর্ণময় জীবন কাহিনী তুলে ধরা হবে। তার সাথে থাকবে তার রাজনৈতিক জীবনও। জয়ললিতার ভূমিকায় অভিনয় করবেন কঙ্গনা। আবার বড় পর্দায় কঙ্গনার ছবি দেখার অপেক্ষায় তার অনুরাগীরা।