Homeরাজ্যজ্যোতিপ্রিয় মল্লিকঃ সমস্ত জায়গায় মস্তানের মতো আচরণ শুরু করেছেন দিলীপ ঘোষ

জ্যোতিপ্রিয় মল্লিকঃ সমস্ত জায়গায় মস্তানের মতো আচরণ শুরু করেছেন দিলীপ ঘোষ

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ খাদ্যমন্ত্রি জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriyo Mullick) নিজের বিধানসভা কেন্দ্র হাবরায় একটি সভা থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) খোঁচা মেরে কটাক্ষের সুরে বলেন “দিলীপের মাথার চিকিৎসা দরকার”। জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriyo Mullick) এই মন্তব্যে ঘিরে রাজনৈতিক মহলে বিতর্কের সৃষ্টি হয়।

গতকাল অর্থাৎ রবিবার খাদ্যমন্ত্রি জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriyo Mullick) হাবরায় একটি আলোচনা সভায় উপস্থিত ছিলেন, এবং সভা শেষে বিরোধী দল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh)নিয়ে বলেন ‘ওকে নিয়ে আর কী বলব? সমস্ত জায়গায় মস্তানের মতো আচরণ শুরু করেছেন। এই কথার পরেই তিনি বলেন ওনাকে দিল্লিতে নিয়ে গিয়ে মাথার চিকিৎসা করানো খুবই দরকার। খাদ্যমন্ত্রি জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriyo Mullick) বলেন আসন্ন নির্বাচনেই বিজেপির সমস্ত অন্যায়ের জবাব দেবে মানুষ।

কিছুদিন আগেই ইকো পার্ক থেকে দিলীপ ঘোষ বলেছিলেন, “ভারতের ঐতিহ্য রাম মন্দির। এই মন্তব্যের পর তিনি বলেন দেশে হাসপাতালের সংস্কৃতির তুলনায় রাম মন্দিরের সংস্কৃতি অনেক বেশি প্রয়োজনীয়। এছাড়াও তিনি বলেন যে সমস্ত মানুষ রাম মন্দিরের বিরোধিতা করছেন তারা নিজের ধর্মের কথা বলতে ভয় পান। তাই মনে করা হচ্ছে, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriyo Mullick) এমন আক্রমণ।

এই মুহূর্তে