বাংলায় এখন চাল চোর, বালি চোর, রেশন চোরে ভরে গিয়েছে: J P Nadda

JP Nadd campaign for Bengal
JP Nadd. Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আসন্ন নির্বাচনের আগে জোর কদমে প্রচারে নেমেছে দুই রাজনৈতিক দল। বাংলা দখলের লড়াইকে আরও জোরদার করতে আজ শনিবার কাটয়োর ‘কৃষক সুরক্ষা’ অভিযানের সভা থেকে বাংলার শাসক দলকে উদ্দেশ্য করে রেশন দুর্নীতি, ত্রাণ দুর্নীতির প্রসঙ্গ তুলে লাগাতার আক্রমণ শানালেন বিজেপি সর্বভারতী সভাপতি জে পি নাড্ডা। এদিন তিনি বলেন, রাজ্য সরকার চালচোর, রেশনচোর, বালিচোর বলেও কটাক্ষ করেন।

কাটোয়ার জগদানন্দপুরের সভা থেকে নাড্ডা(J P Nadda) বলেন, ২০২১ এ’ কৃষকদের সঙ্গে নিয়ে বাংলার ক্ষমতায় আসবে বিজেপি সরকার। তিনি আজ সভা থেকে বলেন রাজ্য সরকার কৃষকদের নানান সুবিধা থেকে বঞ্ছিত করছেন। তিনি বলেন গোটা দেশে ফসলের মূল্যের নিরীখে বাংলার স্থান ২৪ নম্বরে। এমন অবস্থায় রাজ্য সরকার রাজ্যের লক্ষ লক্ষ কৃষকদের প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি প্রকল্প থেকে বঞ্চিত করেছেন। তিনি এও বলেন নরেন্দ্র মোদী সরকারের আমলে দেশে কৃষি বাজেট ৬ গুণ হয়েছে।

যখন নয়া কৃষি বিল নিয়ে দিল্লিতে কৃষক আন্দোলন(Farmers Protest) ক্রমশ শক্তিশালী হচ্ছে। একাধিকবার সরকারের সাথে বৈঠকের পরও মেলেনি কোনো সমাধান সুত্র। যখন বিরোধীরা দেশ জুড়ে প্রচারে নেমেছে। ঠিক এমন পরিস্থিতির মধ্যে কৃষকদের সঙ্গে জনসংযোগ করাই এই সফরে মূল উদ্দেশ্য ছিল বিজেপি সর্বভারতী সভাপতি জে পি নাড্ডার। আজ সভার নাম দেওয়া হয়েছে সভার নামও দেওয়া হয়েছিল কৃষক সুরক্ষা সভা।