HomeবিবিধJdu Mla Walks In Underwear In Train: ট্রেনে স্যান্ডো গেঞ্জি ও জাঙ্গিয়া...

Jdu Mla Walks In Underwear In Train: ট্রেনে স্যান্ডো গেঞ্জি ও জাঙ্গিয়া পরে ঘুরে বেড়াচ্ছেন বিধায়ক! ঘটল আশ্চর্য ঘটনা..

Outlinebangla Digital Desk: ট্রেনভর্তি যাত্রীর সামনে দিয়েই স্যান্ডো গেঞ্জি ও জাঙ্গিয়া পরিহিত এক ব্যাক্তি অনায়সে ঘুরে বেড়াচ্ছে। যাত্রীদের মধ্যে থেকে কেউ পোশাক নিয়ে ওই ব্যাক্তিকে কিছু বলতে গেলেই শুনতে হচ্ছে গালিগালাজ। এমনই একটি কাণ্ড সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পরে জানা গিয়েছে স্যান্ডো গেঞ্জি ও জাঙ্গিয়া পরিহিত ব্যাক্তি আর কেউ না, তিনি হলেন গোপালপুরের বিধায়ক গোপাল মন্ডল।

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার পটনা-নয়া দিল্লি তেজাস রাজধানী এক্সপ্রেসের এ-১ কোচে দিল্লি যাচ্ছিলেন তিনি। ট্রেন ছাড়ার কিছুক্ষন পর থকেই বিধায়ক গোপাল মন্ডল একটি স্যান্ডো গেঞ্জি ও জাঙ্গিয়া পড়ে বারবার যাত্রীদের সামনে দিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। এমন পরিস্থিতিতে যাত্রীরা অস্বস্তির মধ্যে পড়ে যায়, এবং যাত্রীদের মধ্যে থেকে এক ব্যাক্তি ওই বিধায়ককে ভালো পোশাক পড়তে বলায় বিধায়ক গোপাল মন্ডল ওই ব্যাক্তিকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। শুরু হয় বচসা। এরপরই আরপিএফের দল গিয়ে গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুনঃ Viral Video: ভেড়া দিয়ে হার্ট বানিয়ে চমকে দিলেন এই ব্যক্তি

ইস্ট-সেন্ট্রাল রেলওয়ের সিপিআরও বলেন পটনা-নয়া দিল্লি তেজাস রাজধানী এক্সপ্রেসের এ-১ কোচের যাত্রীদের কাছ থেকে অভিযোগ আসে বিধায়কের পোশাক নিয়ে। ওই অভিযোগের ভিত্তিতে আরপিএফ ও টিটিই-কে পাঠানো হয়। এবং পরে সমস্যার সমাধান হয়। পরক্ষনে বিধায়ক নিজের আচরণের কথা জানাতে গিয়ে বলেন “আমার পেট খারাপ ছিল, বারবার শৌচালয়ে যাচ্ছিলাম। সেই সময়ই ছবিটি তোলা হয়েছে। আমি সম্পূর্ণ সত্যি কথাই বলছি।”

টুইটটি দেখুনঃ

এই মুহূর্তে