Friday, March 5, 2021
Home বিনোদন বলিউড বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সম্মানহানি নিয়ে সংসদে সরব জয়া বচ্চন

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সম্মানহানি নিয়ে সংসদে সরব জয়া বচ্চন

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিভিন্ন বিতর্কের সৃষ্টি হয়েছে। একের পর এক উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। কিছু মানুষ এই সুযোগকে কাজে লাগিয়ে বদনাম করে চলেছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির। এবার তা নিয়েই রাজ্যসভায় সরব হলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। আজ মঙ্গলবার বাদল অধিবেশনে জয়া বচ্চন বলেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কিছু মানুষ আছে যারা যে থালায় খাবার খায়, তাঁরা সেই থালাই ফুটো করছে। তিনি আরও জানান কয়েকটি মানুষের জন্য গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির বদনাম করা ঠিক না।

তিনি জানান বলিউডকে যে সমস্ত মানুষ বদনাম করছে তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করুক সরকার। প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় দ্বারা নেটিজেনদের আক্রমণের শিকার হচ্ছেন সেলেবরা। সমাজবাদী পার্টির সাংসদ (Samajwadi Party MP) জয়া বচ্চন (Jaya Bachchan) সংবাদ সংস্থা এএনাই কে জানিয়েছেন “ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত মানুষজন প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত আক্রমণের চাবুকে ক্ষতবিক্ষত। বলিউডকে ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার সাথে তুলনা করছে।

বাদল অধিবেশনের প্রথম দিনেই বলিউডে ড্রাগচক্র নিয়ে সংসদে মুখ খুলেছিলেন রবি কিষাণ। তবে আজ প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan) নাম না করে বিজেপি সাংসদ রবি কিষাণকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। তিনি বলেছেন “আমাদের লোকসভার এক সদস্য, যিনি বলিউডের ইন্ডাস্ট্রির সাথে যুক্ত হয়েও এই বিষয়ে সরব হয়েছেন। যা খুবই লজ্জাজনক।

Most Popular