Homeঅফবিটহাতের তালু চুলকানোর সঙ্গে টাকা আসা যাওয়ার যোগ, কি বলছে সমুদ্রশাস্ত্র দেখুন

হাতের তালু চুলকানোর সঙ্গে টাকা আসা যাওয়ার যোগ, কি বলছে সমুদ্রশাস্ত্র দেখুন

আউটলাইন বাংলা ডেস্কঃ হাতের তালু চুলকানোর ঘটনা অত্যন্ত স্বাভাবিক, এমন কিছু বিরল ঘটনা নয়। হাতের তালু চুলকানোর সঙ্গে টাকার যোগাযোগ রয়েছে এই কথা বহুল প্রচলিত। বাঁ হাতের তালু চুলকালে খরচ বাড়ে আবার ডান হাতের তালু চুলকালে নাকি টাকা আসে এই ধরনের মতবাদ প্রচলিত রয়েছে কাঠের টুকরো দিয়ে হাতের তালু উপশম পাওয়া জায়, অনেকে আবার বরফ ব্যবহার করেন। হাতের তলায় বরফ ঘষলে চুলকানি বন্ধ হয়।

এগুলো কি কুসংস্কার না সত্যিই টাকা আসা যাওয়ার সঙ্গে এর কোন সম্পর্ক রয়েছে?

এ বিষয়ে সমুদ্রশাস্ত্র বলছে বার হাত চুলকালে বুঝতে হবে আপনার জীবনে কোন নতুন শক্তি প্রবেশ করতে চলেছে। আবার ডান হাতের তালু চুলকালে আপনাকে বুঝতে হবে আপনার দেহের শক্তি ক্ষয় হচ্ছে। তবে শক্তির বিনিময়ে আপনার জীবনে কিন্তু নতুন কিছু আগমন হতেই পারে, এ কথাই বলছে সমুদ্রশাস্ত্র।

সাধারণ নিয়ম অনুযায়ী আমাদের বাম হাত গ্রাহকের কাজ করে অর্থাৎ বা হাত দিয়ে আমরা গ্রহণ করি, আর ডান হাত কাজ করার, বেশিরভাগ কার্য আমরা ডান হাতে করে থাকি বা ডান হাতের দ্বারা কোন কিছু দিয়ে থাকি। সামাজিক ভাবে বাঁ হাতে কোন কিছু গ্রহণ করার বিষয়টি ভালোভাবে দেখেন না অনেকেই।

সুতরাং বলা যায় যে এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া যে কোন কারনেই আপনার হাতের তালু চুলকাতে পারে তার সাথে টাকা পয়সা আসার বা যাওয়ার কিছুটা যোগ থাকলেও বেশিরভাগটাই কাকতালীয় ঘটনা। এর পিছনে তেমন কোন যুক্তি নেই।

এই মুহূর্তে