Monday, January 25, 2021
Home দেশের কচরা বাড়ছে সংক্রমণ, দেশে এই প্রথম একদিনে নতুন করে আক্রান্ত ১৬ হাজার ৯২২...

বাড়ছে সংক্রমণ, দেশে এই প্রথম একদিনে নতুন করে আক্রান্ত ১৬ হাজার ৯২২ জন

আউটলাইন বাংলা ডেস্কঃ কোনো ভাবেই করোনার সংক্রমণকে রোখা যাচ্ছে না, প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, গত ২৪ ঘন্টায় সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ৯২২। যা একদিনে সর্বাধিক আক্রান্তের সংখ্যা। মৃত্যু হয়েছে ৪১৮ জনের। গতকাল অর্থাৎ বুধবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১৫ হাজার ৯৬৮ জন। আজ স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী সারা দেশে এই মুহূর্তে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ৭৩ হাজার ১০৫। তবে দেশের এই কঠিন পরিস্থিতির মাঝে স্বস্তির খবর হল ভারতে করোনা আক্রান্তদের সুস্থ হয়ে ওঠার হার অনেকটাই বেড়েছে প্রায় ৫৭.৪২ শতাংশ।

স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী হাসপাতালে করোনা আক্রান্ত চিকিৎসাধীনের সংখ্যা ১ লক্ষ ৮৬ হাজার ৫১৪ জন। এবং সুস্থ হয়েছেন ২ লক্ষ ৭১ হাজার ৬৬৯ জন। করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১৪ হাজার ৮৯৪ জন। করোনায় সংক্রমণের হার ক্রমশ বেড়ে চলেছে মহারাষ্ট্র, দিল্লি, গুজরাট, তামিলনাড়ুতে।

এই মুহূর্তে মহারাষ্ট্রে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৪২ হাজার ৯০০ জন। করোনায় আক্রান্ত হয়ে ৬ হাজার ৭৩৯ জনের মৃত্যু হয়েছে। দিল্লিতেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী দিল্লিতে মোট আক্রান্ত ৭০ হাজার ৩৯০ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২ হাজার ৩৬৫। তেলেঙ্গানাতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৪৪৪ জন। এবং মৃত্যু হয়েছে ২২৫ জনের।

গুজরাটে মোট করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ২৮ হাজার ৯৪৩। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ৭৩৫ জনের। উত্তরপ্রদেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৫৫৭। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৯৬ জনের। পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ১৭৩ জন। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৯ হাজার ৭০২ জন। মৃতের সংখ্যা ৫৯১।

Most Popular