HomeবিনোদনIn The Morning: নতুন গানে ঝড় তুললেন জেনিফার লোপেজ (Jennifer Lopez), মুগ্ধ...

In The Morning: নতুন গানে ঝড় তুললেন জেনিফার লোপেজ (Jennifer Lopez), মুগ্ধ ভক্তরা

আউটলাইন বাংলা ডেস্ক: হলিউড সুপারস্টার জেনিফার লোপেজের (Jennifer Lopez) এর নতুন সিঙ্গল ‘ইন দ্য মর্নিং’ (In The Morning) । আর তাতেই তিনি ঝড় তুলেছে নেটদুনিয়ায়। যাকে বলে জেলো ম্যাজিক। জেনিফার লোপেজের (Jennifer Lopez) নতুন মিউজিক ভিডিওতে মুগ্ধ হয়েছেন ভক্তরা। ৫১ বছর বয়সী জেনিফারের শরীরী সৌন্দর্য দেখে হতবাক সারা বিশ্ব।

ভিডিওটিতে বিভিন্নভাবে আকর্ষণীয় ভঙ্গিমায় দেখা যাচ্ছে জেনিফারকে। সব লুকেই সমান উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। ২-১ বার নগ্ন অবস্থাতেও দেখা যাচ্ছে তাকে। তবে জেলোর ফিট, নির্মেদ শরীর দেখে অনেকেই প্রশ্ন তুলছেন, কী করে পঞ্চাশ পেরিয়েও একই রকম অপ্রতিরোধ্য তিনি? জেনিফারের ফিটনেস গাইড জানিয়েছেন, ভিডিওটি শুট করার আগে নানা রকম কঠিন ব্যায়াম এর মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে।

In The Morning new single of Jennifer Lopez
Image Source: YouTube

একটি টিজার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জেনিফার জানিয়েছিলেন, সকলের সঙ্গে নতুন ভিডিওটি শেয়ার করতে পেরে আমি রোমাঞ্চিত। অবশ্য তিনি ইউটিউবে ভিডিও পোস্ট করার সময়ও সেকথা লিখেছেন। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন, ভালবাসা দিয়ে কাউকে বদলানো না গেলেও নিজেকে তো বদলানোই যায়। এই মিউজিক ভিডিও তে তাই তিনি নিজেকেই ভেঙেচুরে নতুন নতুন রুপে গড়ে তুলেছেন। In The Morning -এর কভারেও নগ্নাবস্থায় দেখা গিয়েছিল জেনিফারকে। তখন থেকেই অনুরাগীদের অধীর অপেক্ষার অবসান ঘটলো। নেটদুনিয়াতে দারুন সারা ফেলেছে তার এই নতুন গান।

এই মুহূর্তে