Homeরঙ্গমঞ্চভাইরাল ভিডিওতে পিপিই কিট পরে বাজার করতে দেখা গেল রাখি সাওয়ান্তকে

ভাইরাল ভিডিওতে পিপিই কিট পরে বাজার করতে দেখা গেল রাখি সাওয়ান্তকে

আউটলাইন বাংলা ডিজিটাল: বলিউডের এন্টারটেইনার রাখি সাওয়ান্তকে দেখা গেল নীল পিপিই কিট, মুখে মাস্ক ও হাতের গ্লাভস পরে মুম্বাইয়ের সবজির বাজারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে তাঁকে সবজি কেনার সাথে সাথে মাস্ক পরার সচেতনতা বার্তাও দিতে দেখা যায়।

করোনার দ্বিতীয় ঢেউয়ে মহারাষ্ট্রের অবস্থা সঙ্কটজনক। এমনকি মহারাষ্ট্র সরকার লকডাউনের সিদ্ধান্তও নেন। ফলে ঘরবন্দী সবাই। এমন পরিস্থিতিতে করোনার ভয়ে পিপিই কিট পরে বাজার করতে দেখা যায় বলিউডের ড্রামা কুইনকে। ভিডিওতে দেখা যায়,রাখি বাজার করার সাথে সাথে সাথে সাথে সবজি বিক্রেতার সাথে দর কষাকষিও করছেন। মাঝে মাঝে তিনি নিজে মুখ থেকে মাস্ক নামলেও বিক্রেতাদের মাস্ক না পরার জন্য বকাবকিও করছেন।

ভিডিওর একটি অংশে দেখা যায়, বিক্রেতা রসুনের একটি প্যাকেটের দাম ২০০ টাকা চেয়েছিলেন। রাখি ১৫০ টাকা দিতে চান। বিক্রেতা রাজি না হওয়ায় রাখি তা ছুঁড়ে রাখেন। একজন তাকে ‘পয়সাওয়ালা’ বললে তার উত্তরে রাখি বলেন,”যদি পয়সাওয়ালা হইও, তোমাদের জন্য রোজগার করি নাকি? রিয়েলিটি শো-তে কত পরিশ্রম করি!” সবশেষে ৩০০ টাকায় সব বাজার কিনতে পেরে বেশ খুশি হয়েছিলেন রাখি। ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করে তিনি লেখেন, “দয়া করে সকলে সাবধানে থাকুন। যেখানে খুশি যান কিন্তু অবশ্যই পিপিই কিট পরে।”

কিন্তু তাঁর এই ভিডিও দেখার পর নেটিজেনরা রাখির ওপর বেশ ক্ষুব্ধ। অনেকেই মনে করছেন এইগুলো নজর কাড়ার জন্য পাবলিসিটি স্টান্ট। অনেকে সমালোচনা করলেও, অনেকে আবার মনে করছেন লোকজনকে সচেতন করার জন্য এটি ভালো কাজ করেছেন এই বলিউড তারকা।

এই মুহূর্তে