কৃষি আইন প্রত্যাহার না করলে, দেশজুড়ে আন্দোলনে নামবে তৃণমূল, সাফ জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

If the new agricultural law is not repealed, the Trinamool will start a movement across the country, said Bengal Chief Minister Mamata Banerjee
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ নয়া কৃষি আইন প্রত্যাহারের দাবি নিয়ে দেশ জুড়ে ব্যপক ঝড় উঠেছিল। রাজ্যসভায় কৃষি বিল পাশ হওয়ার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় আক্রমণাত্মক ভাবে সমালোচনা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে। তবে এবার দিল্লিতে কৃষক-কেন্দ্রীয় সরকার বৈঠক চলাকালীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bannerjee) টুইট করে জানিয়েছেন। নয়া কৃষি আইন পত্যাহার না করলে এবার তৃণমূল কংগ্রেস আন্দোলনে নামবেন।

টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bannerjee) লিখেছেন, আমি কৃষকদের জীবন ও জীবিকা সম্পর্কে খুব উদ্বিগ্ন। কেন্দ্রীয় সরকারকে অবশ্যই কৃষক বিরোধী বিল প্রত্যাহার করতে হবে। তারা যদি তাৎক্ষণিকভাবে তা না করে তবে আমরা রাজ্য ও দেশজুড়ে আন্দোলন করব। প্রথম থেকেই আমরা এই কৃষকবিরোধী বিলগুলির তীব্র বিরোধিতা করে আসছি।

কৃষক বিরোধী আন্দোলনে সামিল হওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bannerjee) দিল্লী পর্যন্ত যেতে রাজি হয়েছেন। এছাড়াও তিনি বলেছেন কৃষি বিল এর কারণে, কৃষকদের থেকে তাঁদের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। এছাড়াও এদিন সরকারি সংস্থা-বিএসএনএল, ভেইল, রেল প্রতিরক্ষার ক্ষেত্রে বেসরকারিকরনের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bannerjee) প্রতিবাদ করেছেন।