Homeবিনোদনটলিউডরাজনীতি না, অভিনয় নিয়েই থাকতে চাই, জানালেন বুম্বাদা

রাজনীতি না, অভিনয় নিয়েই থাকতে চাই, জানালেন বুম্বাদা

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ টলিউডের বুম্বাদাও কি এবার রাজনীতির ময়দানে? মঙ্গলবার সন্ধ্যা থেকে এই প্রশ্নটাই ঘুরপাক খাচ্ছিল রাজনৈতিক মহল থেকে শুরু করে টলিপাড়ায়। তবে সমস্ত গুঞ্জনের জবাব দিলেন টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (prosenjit chatterjee)।

জানাগিয়েছে, বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায় মঙ্গলবার সন্ধ্যায় অভিনেতার বাড়িতে যান। দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়। যদিও এই ব্যাপারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সৌজন্যমূলক সাক্ষাতই বলেছেন। ওই দিনেই অনির্বাণ গঙ্গোপাধ্যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কে নিয়ে নিজের লেখা বই “অমিত শাহ এন্ড দ্যা মার্চ অফ বিজেপি” উপহার দেন বুম্বাদাকে। তারপর থেকেই শুরু হয় জল্পনা।

যদিও বুম্বাদা বলেছিলেন তিনি রাজনীতিতে যোগ দিতে ইচ্ছুক নন। টুইটের মাধ্যমে বিষয়টি স্পষ্ট করে জানান প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (prosenjit chatterjee)।” বাঙালি হিসেবে আমাদের সংস্কৃতিতে রয়েছে অতিথিদের অভ্যর্থনা করা। অতীতেও বিভিন্ন ইন্ডাস্ট্রির ও পেশার মানুষেরা আমার বাড়িতে এসেছেন। আমি তাদের মতামতকে সম্মান করি। তবে আমার নিজস্ব মতামত আছে। তিনি আরো লেখেন আমি যা জানি তাতেই লক্ষ্য স্থির রাখতে চাই, আর তা হলো অভিনয়। এভাবেই তিনি সমস্ত গুঞ্জনের অবসান ঘটিয়েছেন।

এই মুহূর্তে