HomeবিনোদনবলিউডI-T Department Raids actor Sonu Sood : সোনু সুদের মুম্বাইয়ের অফিস-বাড়িতে হানা...

I-T Department Raids actor Sonu Sood : সোনু সুদের মুম্বাইয়ের অফিস-বাড়িতে হানা আয়কর দফতরের

Outlinebangla Desk: বুধবার বলিউড অভিনেতা সোনু সুদের মুম্বাইয়ের অফিসে হঠাৎই হাজির হন আয়কর দফতরের অফিসাররা। সম্প্রতি দিল্লির আপ সরকার সোনু সুদকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করেছেন। ঠিক এর পরেই সোনু সুদের অফিসে আয়কর কর্তাদের হানা নিয়ে বলিউড থেকে রাজনৈতিক মহলে শুরু হয় জল্পনা।

জানা যায়, সোনু সুদের অফিস, বাড়ি সহ মোট ৬ টি জায়গায় জিজ্ঞাসাবাদ করেছেন আয়কর আধিকারিকরা। এর কারণে উঠছে নানা প্রশ্ন। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সাথে সাক্ষাতের পরই তাঁকে নিয়ে জল্পনা তুঙ্গে। সোনু সুদ কি আম আদমি পার্টিতে যোগ দেবেন? তবে এই প্রশ্নের উত্তরে তিনি স্পষ্টভাবে জানিয়ে দেন, তিনি কোন পার্টিতে যোগদান করবেন না। তবে এই ঘটনা নিয়ে বিজেপি পাল্টা মন্তব্য করেছে,  ‘এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক যোগ নেই। এটা যে কারোর সাথেই হতে পারে। এটা কোনও আয়কর হানা নয়, কিছু কাগজপত্র পরীক্ষা করতেই ওনারা সোনু সুদের বাড়ি এবং অফিসে গিয়েছিলেন।’

প্রসঙ্গত, ২০২০ সালে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য যখন সারা দেশে লকডাউন চলছিল, তখন সোনু সুদ অসাধারণ ভূমিকা পালন করেছিলেন। অন্য রাজ্যে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে আনা থেকে শুরু করে যারা ফোনের অভাবে অনলাইনে পড়াশোনা করতে পারছে না তাঁদের ফোনের ব্যবস্থা করে দেওয়া সবকিছুতেই ছিল তাঁর অবদান। এমনকি লকডাউনে বহু মানুষ কাজ হারিয়েছেন। তাঁদের কোম্পানিতে চাকরির ব্যবস্থাও করে দিয়েছেন। যখনই কেউ বিপদে পড়েছেন তিনি বারবার পাশে দাঁড়িয়েছেন। বলিউডের ভিলেন হলেও বাস্তবে তিনি নায়কের মত কাজ করে গেছেন।

এই মুহূর্তে