হেয়ারস্টাইল ভাল লেগেছে কিন্তু তোমাকে দেখতে ভাল লাগছে না! কটাক্ষের দুর্দান্ত জবাব দিয়েছেন স্বস্তিকা

I like the hairstyle but I don't like to see you! Swastika Mukherjee gives a befitting reply
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। যাকে অনেকেই ঠোঁট কাটা বলে থাকেন। মাঝে মধ্যেই লাইভে এসে নিজের বক্তব্য প্রকাশ করেন সেটা ভালোই হোক বা খারাপ। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। শুটিং হোক বা পার্টি, নিজের নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। ফলোয়ারের সংখ্যাও দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় গত সোমবার নিজের একটি ছবি টুইটারে আপলোড করেছিলেন, এবং ওই ছবিতে ভক্তদেরকে দেখিয়েছিলেন “আন্ডারকাট হেয়ারস্টাইল।“ ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছিলেন, “ওড়ার জন্য আমার ডানা প্রয়োজন নেই। আমার এই অসজ্জিত মাথাই যথেষ্ট।“ এই পোস্ট ঘিরে ফের নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

তাঁর এই পোস্ট ঘিরে কেউ লিখেছেন কালো বড় চুল রাখা কি একেবারেই পছন্দ নয়? আবার কেউ লিখেছে তোমার সেই লম্বা চুল, মুখ ভরতি হাসি দিয়ে তুমি মন জিতে নাও স্বস্তিকা। এখানেই শেষ না একজন লিখেছেন তোমার হেয়ারস্টাইল ভাল লেগেছে, কিন্তু তোমাকে দেখতে ভাল লাগছে না। জানি না কেন হয়তো কোনও মেকআপ বা কোনও ফিল্টার নেই বলে। তবে এই সমস্ত প্রশ্নের জবাব দিতে দেরি করেনি অভিনেত্রী। তিনি একটি টুইট শেয়ার করে লিখেছেন, “খারাপটাই এখন চলছে। চিয়ার্স টু লুকিং ব্যাড।“