Homeরাজ্যগত পাঁচ বছরে মোট কত সম্পত্তির মালিক হলেন শুভেন্দু, জেনে নিন তাঁর...

গত পাঁচ বছরে মোট কত সম্পত্তির মালিক হলেন শুভেন্দু, জেনে নিন তাঁর সম্পত্তির বিবরণ

আউটলাইন বাংলা ডেস্কঃ তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। এবং নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন। এবং গতকাল নন্দীগ্রামে বিজেপি প্রার্থী হিসেবে হলদিয়ায় মহকুমা শাসক দফতরে মনোনয়নপত্র জমা দিয়েছেন শুভেন্দু অধিকারী। ওই দিন তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন, স্মৃতি ইরানী (Smriti Irani), বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ও ধর্মেন্দ্র প্রধান (Dharmendra Pradhan)। শুভেন্দু অধিকারী মনোনয়নপত্র জমা দেবার পরই উঠে এল তাঁর স্থাবর–অস্থাবর সম্পত্তির পরিমানের হিসাব। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী, সম্পদের পরিমানের হিসাব ঘোষণা করেছেন তিনি।

এই মুহূর্তে তাঁর স্থাবর ও অস্থাবর সম্পত্তির মোট মূল্য ৯০ লাখ ৬ হাজার ১৪৯ টাকা ৩২ পয়সা। এবং গত বিধানসভা নির্বাচনের অর্থাৎ ৫ বছর আগে মনোনয়নে জমা দেওয়ার সময় তাঁর হিসেবে মোট সম্পত্তির পরিমাণ ছিল ৬২ লাখ ৬০ হাজার ৭৪২ টাকা ৩৫ পয়সা। সুতরাং গত ৫ বছরে শুভেন্দু অধিকারীর সম্পত্তির পরিমাণ বেড়েছে ২৭ লাখ ৪৫ হাজার ৪০৬ টাকা ৯৭ পয়সা।

তাঁর হলফনামা অনুযায়ী, ২০১৯–২০২০ আর্থিক বছরে শুভেন্দু অধিকারী আয় করেছেন ১১ লাখ ১৫ হাজার ৭১৫ টাকা। ১৫টি ব্যাঙ্কে তাঁর অ্যাকাউন্ট আছে বলেও জানা গিয়েছে। তবে এই মুহূর্তে সম্পত্তির নিরিখে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনেকটাই উপরে রয়েছেন। তবে দেশের কম সম্পদশালী মুখ্যমন্ত্রীদের মধ্যে অন্যতম পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এই মুহূর্তে