Thursday, January 28, 2021
Home বিনোদন বলিউড বিগ বি'র স্বাস্থ্যের কোনো আপডেট দেবে না হাসপাতাল কর্তৃপক্ষ, কেন?

বিগ বি’র স্বাস্থ্যের কোনো আপডেট দেবে না হাসপাতাল কর্তৃপক্ষ, কেন?

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ করোনা আক্রান্ত বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। এই খবর তিনি নিজেই টুইট করে জানিয়েছিলেন। গতকাল অর্থাৎ শনিবার তাঁরা করোনা পরিক্ষার রিপোর্টে পজিটিভ আসার পরই তিনি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন। তবে এদিন শুধু অমিতাভ বচ্চন না তাঁর পুত্র অভিষেক বচ্চনও করোনা আক্রান্ত হয়েছেন।

মুম্বইয়ের নানাবতী হাসপাতালের পক্ষ থেকে জানা গিয়েছে অমিতাভ বচ্চনকে আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। এছাড়াও জানিয়েছেন প্রতিনিয়ত হাসপাতালের পক্ষ থেকে বিগ বি খবর আপডেট দেওয়া হবে না। তবে সংবাদ মাধ্যম সূত্রে খবর অমিতাভ বচ্চন ও তাঁর পুত্র অভিষেক বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল।

তবে অমিতাভ বচ্চন তাঁর স্বাস্থের খবর নিজেই পৌঁছে দেবেন সবার কাছে। কারন আমরা সকলেই জানি তিনি সোশ্যাল মিডিয়ায় সবসময় নিজেকে অ্যাক্টিভ রাখেন। তিনি হাসপাতালের ভিতর থেকেই নিজের ইনস্টগ্রাম প্রোফাইলে একটি ছবি আপলোড করেন,

এবং লেখেন তিনি করোনা আক্রান্ত। বাড়ির সমস্ত কর্মচারী এবং ফ্যামিলি মেম্বারদের করনা টেস্ট করানো হয়েছে, তাদের রেজাল্ট আসার অপেক্ষায়। এর সাথে তিনি বলেছেন গত ১০ দিনে যে সকল ব্যক্তিরা তার কাছাকাছি এসেছেন, তারা যেন নিজের দায়িত্বে করোনা টেস্ট করিয়ে নেন।

Most Popular