Monday, March 1, 2021
Home দেশ দেশে ৫ লাখের গণ্ডি পার করল করোনা আক্রান্তের সংখ্যা, একদিনে নতুন করে...

দেশে ৫ লাখের গণ্ডি পার করল করোনা আক্রান্তের সংখ্যা, একদিনে নতুন করে আক্রান্ত ১৮ হাজার ৫৫২ জন

আউটলাইন বাংলা ডেস্কঃ ভারতে ৫ লাখের গণ্ডি পার করল করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় গোটা দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৫৫২ জন। যা এখনও পর্যন্ত একদিনে সর্বাধিক। মৃত্যু হয়েছে ৩৮৪ জনের। স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী এই মুহূর্তে গোটা দেশে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫ লক্ষ ০৮ হাজার ৯৫৩। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ১ লক্ষ ৯৭ হাজার ৩৮৭ জন। এবং সুস্থ হয়ে উঠেছেন ২ লক্ষ ৯৫ হাজার ৮৮০ জন। মৃতের সংখ্যা ১৫ হাজার ৬৮৫।

সংক্রমণের হার ক্রমশ বেড়ে চলেছে মহারাষ্ট্র, দিল্লি, গুজরাট, তামিলনাড়ুতে। মহারাষ্ট্রে এই মুহূর্তে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৫২ হাজার ৭৬৫। এবং মৃতের সংখ্যা ৭ হাজার ১০৬। রাজধানীতেও হু হু করে সংক্রমণ বেড়েই চলেছে। দিল্লিতে এই মুহূর্তে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৭৭ হাজার ২৪০। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা পৌঁছেছে ২ হাজার ৪৯২।

তেলেঙ্গানাতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৩৪৯ জন। এবং মৃত্যু হয়েছে ২৩৭ জনের। গুজরাটে মোট করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৩০ হাজার ০৯৫। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ৭৭১ জনের। উত্তরপ্রদেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২০ হাজার ৯৩০। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬৪৩ জনের। পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ১৯০ জন। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৯ হাজার ৭০২ জন। মৃতের সংখ্যা ৬১৬।

Most Popular