Homeবিনোদনবলিউডএবার বলিউডের চক্রান্তে নাজেহাল হিরো নম্বর ১

এবার বলিউডের চক্রান্তে নাজেহাল হিরো নম্বর ১

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বলিউডের বিরুদ্ধে অভিযোগ নতুন কিছু নয়। নানা সময়ে অভিনেতা-অভিনেত্রীরা নানা অভিযোগ করেছেন।এবারেও সেইরকম এক অভিযোগ আনলেন হিরো নম্বর ১। হ্যাঁ, ঠিকই ধরেছেন, অভিযোগ এনেছেন বলিউড সুপারস্টার গোবিন্দা।তিনি জানান ইচ্ছাকৃতভাবে তাকে নিয়ে চক্রান্ত করা হচ্ছে।যার জন্য তিনি সিনেমা জগৎ থেকে দূরে চলে যাচ্ছেন। যার ফলে বিরাট আর্থিক ক্ষতি হয় তাঁর।

এক সাক্ষাৎকারে গোবিন্দা জানান, গত বছর ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পায় বরুণ-সারা অভিনীত ‘কুলি নম্বর ১’। ২৫ বছর আগে গোবিন্দা-করিশ্মা জুটির ছবির রিমেক করা হয় যা সমালোচিত হয়। দুই ছবির পরিচালক ডেভিড ধাওয়ান। কিন্তু গত কয়েক বছর ধরে গোবিন্দার সাথে তাঁর সম্পর্ক একদমই ভালো যাচ্ছে না।

সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘আমাকে কোনওদিন কারুর বিরুদ্ধে কথা বলতে দেখবেন না। যদিও অন্যরা হামেশাই আমার বিরুদ্ধে বলে থাকে। আমি কারুর কাজ নিয়ে মন্তব্য করতে চাই না, অথবা কারুর বিচার করতে চাই না কারণ আমি সকলের পরিশ্রমকে সম্মান জানাই, সেই কাজের পিছনে যে অর্থ বিনিয়োগ হয়েছে সেটাকেও।’ তিনি আরও বলেন, ‘গত ১৪-১৫ বছরে, আমি অর্থ বিনিয়োগ করেছি, এবং প্রায় ১৬ কোটি টাকার লোকসান হয়েছে। ইন্ডাস্ট্রির মানুষজন আমার সঙ্গে খুব বাজে ব্যবহার করেছে। আমার ছবি হলে মুক্তি পায়নি কারণ সকলে আমার কেরিয়ার ধ্বংস করে দিতে চেয়েছে, যদিও সেটা সম্ভব হয়নি। আমি ফের নতুন করে শুরু করছি ২০২১-এ।’

এই মুহূর্তে