Thursday, January 28, 2021
Home রাজ্য 'বিজেপির এজেন্ট' শুনে ক্ষুব্ধ রাজ্যপাল, চিঠি লিখলেন মুখ্যমন্ত্রীকে

‘বিজেপির এজেন্ট’ শুনে ক্ষুব্ধ রাজ্যপাল, চিঠি লিখলেন মুখ্যমন্ত্রীকে

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আবারও একবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) চিঠি পাঠালেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। তিনি চিঠিতে তৃণমূলের উপর ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি চিঠির প্রথমেই উল্লেখ করেছেন, তৃণমূল তাঁকে ‘বিজেপির এজেন্ট’ বলায় অতন্ত্য অপমানিত বোধ করেছেন। এছাড়াও চিঠিতে পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) দেওয়া চিঠি টুইটারে আপলোড করেছেন জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। এছাড়াও তিনি জানিয়েছেন প্রশাসনিক কর্তাদের আচরণে তিনি অসন্তোষ প্রকাশ করেছেন। শাসকদলের নেতা,মন্ত্রীরা তাঁকে ‘বিজেপির এজেন্ট’ বলে বার বার উল্লেখ করেছেন। যা অতন্ত্য অবমাননাকর। পুলিশের ভূমিকা নিয়ে জানিয়েছেন শাসকদলের কথা অনুযায়ী পুলিশ কাজ করছে। এ প্রসঙ্গে তিনি বলেছেন পুলিশকে সর্বদা নিরপেক্ষ ভাবে কাজ করতে হবে। এছাড়াও তাঁর দেওয়া চিঠিতে মণীশ শুক্লা হত্যাকাণ্ড, বেলেঘাটা বিস্ফোরণ ও বিজেপির নবান্ন অভিযান, সেখানে বিজেপি কর্মী বলবিন্দর সিংয়ের আগ্নেয়াস্ত্র কেড়ে তাঁকে গ্রেপ্তারি করা সহ একাধিক বিষয় উল্লেখ করেছেন।

তবে তিনি চিঠির শেষে জানিয়েছেন, একজন রাজ্যপালের যা কর্তব্য, তিনি সেটাই করবেন। এবং প্রশাসনের সাথে আলোচনার মাধ্যমে সব কিছুই ঠিক হতে পারে। সবশেষে তিনি জানিয়েছেন রাজভবন-নবান্ন একজোটে কাজ করলে, সবকিছু সুরক্ষিত এবং শান্তিপূর্ণ হবে।

Most Popular